বিয়ে তো করতেই হবে: সাফা কবির


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 27-01-2024

বিয়ে তো করতেই হবে: সাফা কবির

শোবিজ অঙ্গনে বেশ পরিচিত ও জনপ্রিয় মুখ সাফা কবিরের পথচলার সময় কয়েক বছরের। দীর্ঘ এই সময়ে অভিনেত্রীর সহকর্মী ও বন্ধুদের বেশির ভাগই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ইতিমধ্যে অনেকেই বাবা-মা হয়েছেন। তবে এই অভিনেত্রী এখনো ব্যাচেলর জীবন পার করছেন। 

সবশেষ চলতি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সাফা কবিরের অন্যতম কাছের বন্ধু অভিনেতা ফারহান আহমেদ জোভান। প্রেম, এর পর পারিবারিক ভাবেই বিয়ে করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় এই তারকা। 

জোভানের বিয়ের পর থেকেই সাফাকে নিয়ে সবাই আলোচনায় মেতেছেন। কারণ শোবিজ অঙ্গনে এই তারকার বন্ধুদের মধ্যে জোভান, তৌসিফ, সিয়াম, টয়া সবাই বিয়ে করে ফেলেছেন। শুধু অবিবাহিত রইলেন সাফা কবির। 

তাহলে কবে বিয়ে করছেন ? 

সাফা বললেন, 'বিয়ে নিয়ে এখনো তেমন কোনো ভাবনা নেই। নেই পছন্দের পাত্রও। থাকলে নাকি বিয়ে করে ফেলতেন। তবে ব্যাচেলর জীবনটাও দারুণ কাটাচ্ছেন। বন্ধু ও বন্ধুদের স্ত্রীদের সঙ্গেও দারুণ সময় কাটে।

সাফা আরো বলেন, ‘বিয়ে তো করতেই হবে। এটা সময় হলেই হবে। মা-বাবা মাঝেমধ্যে জানতে চান, পছন্দের কেউ আছে কি না। পছন্দের কেউ থাকলে হয়ত বিয়েটা হয়ে যেত।’


টিভি নাটকের পাশাপাশি বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে গুলোতেও কাজ শুরু করেছেন সাফা। সম্প্রতি তার অভিনীত ‘আফসোস’ নাটকটি বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। প্রকাশ্যে এসেছে ‘টিকিট’ ওয়েব সিরিজের ফার্স্টলুক। যেখানে সাহসী একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com