এবার ট্রান্সজেন্ডার চরিত্রে রজনীকান্ত!


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 27-01-2024

এবার ট্রান্সজেন্ডার চরিত্রে রজনীকান্ত!

দক্ষিণী সিনেমায় সুপারস্টার রজনীকান্ত কয়েক দশক ধরে রাজত্ব করছেন। ৭২ বছর বয়সেও তিনি ভারতীয় চলচ্চিত্রের অন্যতম খ্যাতিমান তারকার সিংহাসনে বসে আছেন তিনি। গত বছর দীর্ঘ বিরতি ভেঙে ফিরেছেন ‘জেলার’ সিনেমা নিয়ে। প্রেক্ষাগৃহে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন। প্রতিদিন গড়ে এক শ কোটি করে আয়ের ঝুলিতে তুলেছে ছবিটি।


পাঁচ দশকের প্রায় ১৬৯টি সিনেমায় অভিনয় করেছেন রজনীকান্ত। তবে একটি চরিত্রে কখনোই অভিনয় করা হয়নি তার। সেটি হলো রূপান্তরকামীর চরিত্র। ২০১৯ সালে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন এই ট্রান্সজেন্ডার চরিত্রে অভিনয় করার খুব ইচ্ছা তার।

ওই ভিডিওতে রজনীকান্ত বলেন, 'সব ধরনের ছবিতে অভিনয় করেছি আমি। ৪৫ বছরে ১৬০টি ছবি রয়েছে আমার ঝুলিতে। কিন্তু এবার এক রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করতে চাই।'


এদিকে রজনীকান্তের এই ইচ্ছা পোষণের পর কেটে গেছে কয়েক বছর। তবে রূপান্তরকামী চরিত্রে তাকে দেখা যায়নি পর্দায়। অবশ্য এ নিয়ে আর কোনো কথাও বলেননি দক্ষিণি এই সুপারস্টার।

প্রসঙ্গত, রজনীকান্তের সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জেলার’ পরিচালনা করেছেন নেলসন। অ্যাকশন ঘরানার এই ছবিতে রজনীকান্তকে দেখা গেছে পুলিশ কর্মকর্তার চরিত্রে। আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, তামান্না ভাটিয়া, রাম্য কৃষ্ণান, যোগী বাবু প্রমুখ।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com