রাফিয়া সুলতানা থেকে তাসনিয়া ফারিণ, নাম বদলের কারণ কী?


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 02-04-2024

রাফিয়া সুলতানা থেকে তাসনিয়া ফারিণ, নাম বদলের কারণ কী?

গেল শুক্রবার বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের হাতে উঠেছে ভারতের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। কলকাতার জনপ্রিয় নির্মাতা অতনু ঘোষ পরিচালিত ‘আরও এক পৃথিবী’ সিনেমার জন্য সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ফারিণ। পুরস্কার পেয়ে দারুণ উচ্ছাস এবং তার ভালো লাগার কথা বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন এই অভিনেত্রী।


পুরস্কার গ্রহণ করতে কলকাতায় গেছেন ফারিন। সেখান থেকেই গতকাল দুপুরে একটি ছোট ভিডিও আপলোড করেন তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একজন উবারচালকের সঙ্গে ফারিনের কথোপকথন। কথার এক ফাঁকে ফারিন তার মেয়ের নাম জানতে চাইলে সেই চালক বললেন- ‘তাসনিয়া ফারিণ’।


তাদের আলাপ থেকে জানা যায়, সেই উবার চালকের ক্লাস থ্রিতে পড়ুয়া সাড়ে আট বছর বয়সী একটি কন্যা সন্তান আছে। জন্মের পর তার নাম রাখা হয় রাফিয়া সুলতানা। বাবার নাম রাকিবের সঙ্গে মিলিয়েই এই নাম রাখা। তবে পরে তাসনিয়া ফারিণের অভিনয় দেখে ভক্ত হয়ে যান বাবা রাকিব। সেখান থেকেই মেয়ের নাম বদলিয়ে অভিনেত্রীর নাম রাখেন।


ফিল্মফেয়ার পুরস্কারের পরে ভক্তের কাছ থেকে এমন পুরস্কার পেয়ে আবেগ আপ্লুত ফারিণ। ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘সবকিছু ছাপিয়ে আমার সবচেয়ে বড় অর্জন দর্শকদের ভালবাসা। অনেক শুভাকাঙ্খীদের সাথে দেখা হয় কিন্তু আজকে এমন একজনের সাথে দেখা হল যিনি নিজের মেয়ের নাম পরিবর্তন করে আমার নামে নাম রেখেছেন। বিশ্বের যেকোন প্রান্তে গেলে আপনাদের এমন ভালবাসা আমাকে সত্যিই অনেক আপ্লুত করে। eternally grateful 🙏🏼


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com