রাজনীতির মাঠে নামা নিয়ে যা বললেন পরীমণি


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 04-04-2024

রাজনীতির মাঠে নামা নিয়ে যা বললেন পরীমণি

বর্তমান সময় ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার গার্ল পরীমণি। ইতিমধ্যে দেশের গণ্ডি পেরিয়ে টালিউডের সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার সিনেমাতে অভিনয় করলেও এবার পুরোপুরি পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি ‘ফেলুবকশি’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন। এ সিনেমায় কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহমের সঙ্গে জুটি বেঁধেছেন ঢাকার পরী। সম্প্রতি এই ছবির শুটিংও শুরু হয়েছে।


বর্তমানে শুটিংয়ের কাজে কলকাতাতে আছেন পরীমণি। পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের সম্মুখীনও হতে হচ্ছে তাকে। সেখানেই এক প্রশ্নের উত্তরে পরী তার রাজনীতি নিয়ে নিজের ভাবনা জানালেন।


ভারতীয় সংবাদমাধ্যম পরীমণির কাছে প্রশ্ন রেখেছিল, 'রাজনীতিতে আসার পরিকল্পনা আছে?' উত্তরে পরী বলেন, 'আপাতত অভিনয়ে মন দিচ্ছি। তবে আমি তেমন রাজনীতিবিদ্ হব না, যে ঘরে বসে কাজ করবে। আমি নিজে গিয়ে কাজ করতে চাই। যখনই মনে করব, অনেক মানুষের দায়িত্ব নেওয়ার জন্য তৈরি, তখনই ওই ময়দানে নামব। আমি গায়েগতরে খেটে সমাজসেবা করতে চাই।'


এ সময় নিজের ছেলেকে নিয়ে অভিনেত্রী বলেন, 'যখন দেখি, ও লাথি মারছে, তখন মনে হয়, মেসির মতো খেলবে। কারণ আমি মেসির বিরাট বড় ভক্ত। আবার খুব ভালো আজান দেয়। তখনও মনে হয়, গান গাইতে পারবে। তবে বড় হয়ে যা-ই হোক, ভালো মানুষ যাতে হয়, সেটাই চেষ্টা করব। আমি হয়তো সবটা পারছি না, কিন্তু ১০০ শতাংশ চেষ্টা করছি।'


এদিকে পরীমণি অভিনীত ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার নির্মাণকাজ প্রায় শেষের দিকে। সিনেমাটি পরিচালনা করছেন রেজা ঘটক। এতে পরীর বিপরীতে আছেন সাইমন সাদিক।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com