কেমন আছে ‌‘মনপুরা’র পরী


, আপডেট করা হয়েছে : 23-07-2022

কেমন আছে ‌‘মনপুরা’র পরী

প্রথম ছবি ‘মনপুরা’ দিয়ে অবিশ্বাস্য বিজয় ঘরে তুলেছিলেন ফারহানা মিলি। সেই শেষ। আর তাকে বিজয়ের ধারাবাহিকতায় খুঁজে পাওয়া যায়নি। ক্রমশ গিয়েছেন স্পট লাইট থেকে দূরে।  

‘মনপুরা’র পর টিভি নাটকে নিয়মিত হলেও গত দুই বছর করোনার কারণে সংখ্যা কমিয়েছেন সেখানেও।অনেকেরই জানার আগ্রহ এই সময়ে কী নিয়ে ব্যস্ত রয়েছেন অথবা কেমন আছেন পরী?

জানা যায়, করোনার কারণে দীর্ঘদিন টিভি নাটক থেকে দূরে ছিলেন মিলি। তবে বর্তমানে ফের শুরু করেছেন শুটিং। পাশাপাশি মঞ্চনাটকেও কাজ করছেন নিয়মিত।

কিছুদিন আগে লোকনাট্যদলের হয়ে আমেরিকায় ‘তপস্বী ও তরঙ্গিণী’ নামে একটি নাটকের প্রদর্শনীতে অংশ নিয়েছেন। গেল ২১ ও ২৮ জুন আমেরিকাতে বুদ্ধদেব বসু রচিত ও লিয়াকত আলী লাকীর নির্দেশনায় নাটকটি মঞ্চায়িত হয়। সেখানে শো শেষে দেশে ফিরে আবারও মঞ্চনাটক নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

শুক্রবার (২২ জুলাই) শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল হলে ‘তপস্বী ও তরঙ্গিণী’ মঞ্চায়িত হয়।  

সিনেমা-নাটক হয়ে মঞ্চে ব্যস্ততা বাড়ানো প্রসঙ্গে মিলি বলেন, ‘‘প্রথমবার লোকনাট্যদলের হয়ে ‘তপস্বী ও তরঙ্গিণী’ নিয়ে আমেরিকায় শো করেছি এবং পুরস্কৃতও হয়েছি। এটি দলের জন্য অনেক আনন্দের ও গর্বের। দলের হয়ে কাজ করলে নিজের মধ্যে ভীষণ তৃপ্তি কাজ করে। দেশে ফিরে আবারও এ নাটকের মঞ্চায়নের জন্য টানা কয়েকদিন সময় দিতে হয়েছে।’’ 

তিনি বলেন, ‘আমার কাছে মনে হয় মঞ্চটাই আমার অভিনয়ের মূল জায়গা। মঞ্চে দাঁড়ালেই বুকের ভেতর কেমন যেন প্রশান্তি অনুভব করি।’ 


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com