কে এই লাস্যময়ী?


, আপডেট করা হয়েছে : 23-08-2022

কে এই লাস্যময়ী?

সিনেমার নাম ‘হাড্ডি’। এর একটি পোস্টার  হঠাৎ করেই ছেয়ে গেছে সামাজিক মাধ্যম। পোস্টারে রূপালি পোশাক পরে রাজকীয় চেয়ারে বসে আছেন ছোট চুলের এক নারী। চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, পাশাপাশি পোশাকের সঙ্গে মিলিয়ে অলংকার— প্রথম দেখায় যে কেউ তাকে একজন লাস্যময়ী নারী ভাববেন। কিন্তু তিনি আসলে নারী নন। বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী!

এ রূপেই ‘হাড্ডি’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। 

জানা গেছে, রিভেঞ্জ-ড্রামা ঘরানার এই সিনেমা প্রযোজনা করছে জি স্টুডিওজ এবং অনন্দিতা স্টুডিওজ। পরিচালনায় থাকছেন অক্ষত অজয় শর্মা।

সিনেমায় তার লুক প্রসঙ্গে নওয়াজুদ্দীন বলেন, ‘আমি অনেক মজার ও ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছি। কিন্তু হাড্ডি সম্পূর্ণ ভিন্ন রকম ও বিশেষ একটি চরিত্র হতে যাচ্ছে। এতে আমি এমন একটি চরিত্রে অভিনয় করছি, যা আমাকে আগে কখনোই দেখা যায়নি। এই চরিত্রের মাধ্যমে অভিনেতা হিসেবে নিজেকে আরও এক ধাপ এগিয়ে নিতে পারব। সিনেমার শুটিং শুরুর অপেক্ষায় আছি।’

পরিচালক অক্ষত কুমার শর্মা বলেন, ‘আমার কাছে এটি বাড়তি পাওয়া, কারণ হাড্ডি সিনেমাতে আমি নওয়াজুদ্দীনের সঙ্গে কাজ করার ‍সুযোগ পেয়েছি। আমাদের টিমের আশা, মোশন পোস্টারটি দর্শকের আগ্রহ বাড়িয়ে দিবে। আর আমরাও নতুন কিছু দিতে পারব। সিনেমাটি শুরুর জন্য তর সইছে না।’

শিগগিরই ‘হাড্ডি’ সিনেমার শুটিং শুরু হবে। প্রথমে ভারতের উত্তর প্রদেশে এবং পরবর্তী সময়ে নইডা ও গাজিয়াবাদে এর দৃশ্যায়ন করবেন নির্মাতারা। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com