ফিরলেন পূর্ণিমা


ট্রেন্ড রিপোর্ট , আপডেট করা হয়েছে : 07-09-2022

ফিরলেন পূর্ণিমা

নতুন সংসার গুছিয়ে ফিরলেন পূর্ণিমা। নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘আহারে জীবন’। ৭ সেপ্টেম্বর ছটকু আহমেদের পরিচালনায় সিনেমাটিতে চুক্তিবন্ধ হয়েছেন তিনি।

জানা যায়, এতে আরও থাকছেন ফেরদৌস, ওমর সানী, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রত প্রমুখ।

সরকারি অনুদান প্রাপ্ত সিনেমা ‘আহারে জীবন’। করোনাকালীন সময়ের একটি গল্পকে ঘিরে নির্মিত হবে সিনেমাটি। নির্মাতা সূত্রে জানা যায়, আগামী ১৬ অক্টোবর রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এ সিনেমার শুটিং শুরু হবে।

পূর্ণিমা জানিয়েছেন, ছটকু আহমেদ সিনেমাটির ব্যাপারে দীর্ঘদিন ধরে তার সঙ্গে সাথে কথা বলছিলেন। সবকিছু ভেবে দেখলেন সিনেমাটি করা যায়।

ছটকু আহমেদ বলেন, ‘গল্পটা যখন তৈরি হয় তখন এই চরিত্রে পূর্ণিমাকে দেখতে পাই। তাছাড়া ক্যারিয়ারের শুরু থেকে পূর্ণিমা আমাকে ভীষণ সম্মান করে। আমার পরিচালিত ছবিতে যেমন অভিনয় করেছে, তেমনি আমার লেখা অনেক কাহিনি-চিত্রনাট্যেও তাকে পেয়েছি। এবারও পেলাম।’

রুপালি পর্দার আলোচিত নায়িকা পূর্ণিমা অভিনীত সর্বশেষ সিনেমা ‘চিরঞ্জীব মুজিব’ মুক্তি পেয়েছে গেল ডিসেম্বরে। এছাড়া তার অভিনীত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের দুটি সিনেমা আছে মুক্তির প্রতীক্ষায়।

প্রসঙ্গত, গেলো মে মাসের ২৭ তারিখ নতুন ঘর বেঁধেছেন পূর্ণিমা। বেসরকারি চাকরিজীবী আশফাকুর রহমান রবিনের সঙ্গে শুরু করেছেন দাম্পত্য জীবন। যদিও খবরটি নায়িকা প্রকাশ্যে আনেন জুলাই মাসের শেষ দিকে। বিয়ের পর এটিই পূর্ণিমার প্রথম প্রজেক্ট।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com