বিনা টিকিটেই দেখা যাবে নারী এশিয়া কাপ


সৈয়দ ইমরুল সামাদ , আপডেট করা হয়েছে : 30-09-2022

বিনা টিকিটেই দেখা যাবে নারী এশিয়া কাপ

নারী ফুটবলারদের জয়ধ্বনি না থামতেই দেশের মাঠে গড়াচ্ছে নারী এশিয়া কাপ ক্রিকেটের আসর। ১ অক্টোবর থেকে সিলেটে শুরু হচ্ছে নারীদের ব্যাট-বলের লড়াই। সকল প্রস্তুতি এরমধ্যে শেষ করার বার্তা দিয়েছে বাংলদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

ভারত ছাড়া এরই মধ্যে অংশগ্রহণকারী বাকি সবদল পৌঁছে গেছে সিলেটে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শেষ দল হিসেবে সিলেটে যোগ দিচ্ছে টিম ভারত। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের ম্যাচ।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এশিয়ার ক্রিকেটে নারীদের সবচেয়ে বড় এ ইভেন্টের খেলা বিনা টিকিটে মাঠে বসে দেখতে পারবেন দর্শকরা। পাশাপাশি ম্যাচগুলো দেখা যাবে স্টার স্পোর্টসসহ দেশি কয়েকটি চ্যানেলে।

এশিয়া কাপকে সামনে রেখে বুধবার সিলেটে পৌঁছায় বাংলাদেশ নারী দল। মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত সেখানে যায় বৃহস্পতিবার দুপুর ১২টার পর। এছাড়া পাকিস্তান, শ্রীলঙ্কা ও থাইল্যান্ড নারী দলও সিলেটে পৌঁছে গেছে।

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ হিসেবে থাকছে থাইল্যান্ড। এরপর ৩, ৬, ৮, ১০ ও ১১ অক্টোবর স্বাগতিক বাংলাদেশ দল লড়বে যথাক্রমে পাকিস্তান, ভারত, শ্রীলঙ্কা, আরব আমিরাত ও মালয়েশিয়ার বিপক্ষে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com