অবশেষে উন্মোচিত হলো বিয়ে রহস্য!


সালেহ খান শাওন , আপডেট করা হয়েছে : 04-10-2022

অবশেষে উন্মোচিত হলো বিয়ে রহস্য!

প্রেম-বিয়ে-সন্তান ইস্যুতে শাকিব-বুবলীর অভিনয়টা ওয়েব সিরিজের মতো রহস্যে ঘেরা। তবে দিন যত গড়াচ্ছে, সে রহস্যের জাল ক্রমশ খুলছে।

বীর-সন্তানের ঘোষণার পর কোটি টাকার প্রশ্ন ছিলো, শাকিব-বুবলী বিয়ে করেছে কবে? কাবিননামা কোথায়। বীরের জন্ম কত তারিখে হলো। এখনও কি তারা একসঙ্গে আছে! নাকি বেছে নিয়েছে বিচ্ছেদের পথ। এমন শতেক প্রশ্নের বিপরীতে সোমবার (৩ অক্টোবর) দুটি উত্তর মিলেছে বুবলীর পক্ষ থেকে।     

সোমবার (৩ অক্টোবর) বিকালে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন তিনি। শাকিবের সঙ্গে তিনটি একান্ত ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।’ জানান, প্রথমটি তাদের বিয়ের তারিখ। পরেরটি বীরের জন্মদিন।

আরও জানান ছবিগুলো নিউ ইয়র্কের টাইমস স্কয়ারে তোলা। ধারণা, করা যায় শাকিব-বুবলীর বিয়ে হয়েছে সেদেশেই। এমনকি বীরের জন্মও হয়েছে সেখানেই। 

এর আগে গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেবি বাম্পের ছবি প্রকাশ করে তুমুল আলোচনায় আসেন বুবলী। তার সন্তান কোথায়, বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। এতে শুরু থেকেই জড়িয়ে যায় ঢাকাই সিনেমার অভিনেতা শাকিব খানের নাম। তবে সেই গুঞ্জন জলঘোলা হতে দেননি শাকিব খান। তিনদিনের মাথায় শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুজনই নিজ সন্তানের খবর প্রকাশ করেন নিজ নিজ দেয়ালে।

মজার তথ্য হলো, এতকিছুর পরও ১ অক্টোবর দুজনে ক্যামেরার সামনে দাঁড়ান একসঙ্গে। টানা দুদিন শুটিং করেছেন ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গান। যদিও ইউনিট সূত্র বলছে, দুজনে যথেষ্ট দূরত্ব রেখেই শুটিং চালিয়েছেন।

সেই সূত্রে, নতুন প্রত্যাশা জাগলো; বিয়ের মতো বিচ্ছেদের তারিখও বুবলী প্রকাশ করবেন দ্রুতই।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com