দুই পুত্রের জন্য স্পোর্টস ক্লাব গড়বেন সিয়াম-রাজ!


সালেহ খান শাওন , আপডেট করা হয়েছে : 12-10-2022

দুই পুত্রের জন্য স্পোর্টস ক্লাব গড়বেন সিয়াম-রাজ!

একটি স্পোর্টস ক্লাব গঠন করার পরিকল্পনা করছেন সিয়াম আহমেদ! সঙ্গে রাখবেন শরিফুল রাজকেও। ‘দামাল’ মঞ্চে দাঁড়িয়ে এমন পরিকল্পনার কথাই জানান সিয়াম। তাতে সায় দেন রাজ।

তবে এই স্পোর্টস ক্লাব গড়ার পেছনে উদ্দেশ্য শুনলে যে কারও চোখ কপালে উঠবে। কারণ, এই ক্লাব গড়ার পেছনে মূল কারণ তাদের দুই পুত্র সন্তান।

মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটিতে আয়োজিত মুক্তি প্রতীক্ষিত ‘দামাল’ ছবির সংবাদ সম্মেলনে হাজির হয়ে এমনটাই জানান দুই নায়ক।   

এক প্রশ্নের জবাবে সিয়াম আহমেদ বলেন, ‘আমার আর রাজের ছেলেকে শুধু ফুটবলার না, যে কোনও স্পোর্টস পারসন বানাতে চাই। ছেলেদের কথা ভেবে ইনফ্যাক্ট আমরা একটি ক্লাব দেয়া যায় কিনা, সেটাও ভাবছি।’

সিয়ামের এমন ভাবনার সমর্থন জানিয়ে রাজ বলেন, ‘আমি সমর্থন করছি। সুন্দর আইডিয়া।’

২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে রায়হান রাফী পরিচালিত আলোচিত সিনেমা ‘দামাল’। দুই কোটি টাকা বাজেটের এই ছবিটি নির্মিত হয়েছে স্বাধীন বাংলা ফুটবল দলের একটি সত্য ঘটনা অবলম্বনে।

মঙ্গলবার ছবিটির সঙ্গে টি-স্পোর্টস চ্যানেলের চুক্তি স্বাক্ষর হয়েছে। সেই উপলক্ষে বিশেষ এই আয়োজনে হাজির হন ছবির তিন প্রধান চরিত্র সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজ। নির্মাতার সঙ্গে হাজির ছিলেন অন্য শিল্পী-কুশলীরাও। নির্মাতা-শিল্পীরা ছবিটি নির্মাণের পেছনের গল্প শেয়ার করেন সবার সঙ্গে। জানান, এতে দলের ক্যাপ্টেন হিসেবে অভিনয় করেছেন শরিফুল রাজ আর স্ট্রাইকার হিসেবে ছিলেন সিয়াম আহমেদ। 

কথা প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, ‘আসলে একটা সিনেমার পেছনে যে কতো শ্রম আর মেধা খরচ হয়, সেটা পর্দার সামনে বসে অনুভব করা যায় না। আজ আপনাদের আমি একটা ঘটনা বলি। রোজ সকালে যেতাম আমরা মাঠে। রোদের মধ্যে সারাদিন প্র্যাকটিস করতাম আর খেলতাম। এর মধ্যদিয়েই আসলে সিনেমার ফুটেজগুলো বেরিয়ে আসে। তো এভাবে একদিন একটি দৃশ্যে আমি আর রাজ দৌড়াচ্ছিলাম মাঠে। দৌড়াতে দৌড়াতে আমরা দুজনেই বমি করছিলাম। বাট থামছিলাম না। কারণ, ওটা এক টেকের শট ছিল। থামলেই শট নষ্ট হবে। আবার দিতে হবে পুরোটা। তো পর্দায় কিন্তু সেই দৃশ্যে আমাদের কষ্টটা কেউ দেখবে না। এজন্য বলছি, আপনারা যখন ছবিটা দেখবেন, তখন একটু হলেও টের পাবেন- আমরা আসলে শুয়ে-বসে ছবিটা বানাইনি। আমাদের প্রতিটা মানুষের অনেক ঘাম-শ্রম এতে নিবেদিত।’

ছবিটিতে মিম-রাজ-সিয়াম ছাড়াও আছেন সুমিত, রাশেদ মামুন অপু, সাঈদ বাবু, শাহনাজ সুমি, বৃষ্টি, অথৈ, পূজা প্রমুখ। এরমধ্যে ছবিটির দুটি গান উন্মুক্ত হয়েছে। দুটোই ভালো সাড়া পেলেছে। এখন দেখার পালা, প্রেক্ষাগৃহের ফলাফল। 


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com