সিনেমায় অভিনয় করছেন শাজাহান খান!


সালেহ খান শাওন , আপডেট করা হয়েছে : 16-10-2022

সিনেমায় অভিনয় করছেন শাজাহান খান!

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীর সদস্য, সাবেক নৌ পরিবহন মন্ত্রী এবং শ্রমিক নেতা শাজাহান খান এবার নাম লেখালেন সিনেমায়। প্রযোজনা নয়, সরাসরি অভিনয়ে! 

তবে অভিনয়ের বিষয়টি এখনও শিকার না করলেও তার গল্পেই নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জয় বাংলার ধ্বনি’। নিরব-সুনেরাহকে নিয়ে এই ছবিটি নির্মাণ করছেন খ ম খুরশেদ। ছবিটির শুটিং শুরু হচ্ছে ২০ অক্টোবর থেকে। এদিন শাজাহান খান নিজে উপস্থিত থেকে ছবিটি সম্পর্কে কথা বলবেন গণমাধ্যমের সঙ্গে। জানাতে পারেন তার অভিনয়-চমকের কথাও। এমনটাই জানা গেছে বিশ্বস্ত সূত্রে।

সূত্র জানায়, সিনেমাটির শেষ দৃশ্যের চমক হিসেবে দেখা যাবে এই রাজনীতিককে।

এ প্রসঙ্গে ছবির নায়ক নিরব বলেন, ‘ভাইয়ার (শাজাহান খান) সঙ্গে এই ছবির বিষয়ে আমার দুইবার কথা হয়েছে মুঠোফোনে। সরাসরি আলাপের সুযোগ হয়নি। তবে ২০ তারিখের মহরত অনুষ্ঠানে তিনি আসছেন। সেদিন সবার সঙ্গে সরাসরি আলাপ করবেন বলেই নির্মাতা আমাকে জানিয়েছেন। সিনেমার গল্পটা ওনারই লেখা, এর বেশি কিছু জানি না আমি।’

শাজাহান খানের গল্প ধরে নিরব-সুনেরাহকে নিয়ে নির্মিতব্য এই সিনেমার প্রেক্ষাপট মুক্তিযুদ্ধ। এতে রাজাকার চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশ আওয়ামীলীগের আরেক বর্ষীয়ান নেতা ও কিংবদন্তি অভিনেতা আসাদুজ্জামান নূর।

২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমা ‘জয় বাংলার ধ্বনি’। এটি নির্মাণের জন্য ৬০ লাখ টাকা অনুদান পেয়েছেন পরিচালক।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com