একই মঞ্চে বাংলাদেশের ৩২ ব্যান্ড!


আগন্তুক আলেয়া , আপডেট করা হয়েছে : 25-12-2022

একই মঞ্চে বাংলাদেশের ৩২ ব্যান্ড!

শীত এলেই গোটা বাংলায় ধুম পড়ে যায় কনসার্টের। বছর শেষে এই শীতে ঢাকায় বসছে দুই দিনের মেগা কনসার্ট। যাতে অংশ নিচ্ছেন বাংলাদেশের ৩২ ব্যান্ডের দুই শতাধিক সংগীতশিল্পী।

আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর রাজধানীর আইসিসিবি এক্সপো জোনে অনুষ্ঠিত হবে এই মেগা কনসার্ট। এটির আয়োজন করছে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক। কনসার্টটির নাম ‘ঢাকা রক ফেস্ট ৩.০’। কনসার্ট ব্যবস্থাপনায় স্কাই ট্র্যাকার। 

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য শনিবার (২৪ ডিসেম্বর) বাংলালিংকের প্রধান কার্যালয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফী আহমদ, স্কাই ট্র্যাকার লিমিটেডের ডিরেক্টর সাজিদ ইসলাম। এছাড়া হাজির ছিলেন ওয়ারফেজ, অর্থহীন, আর্টসেল, এভোয়েড রাফা, মেকানিক্স, সাবকনসাশ, কার্নিভালসহ বিভিন্ন ব্যান্ডের সদস্যরা। 

স্কাই ট্র্যাকারের ডিরেক্টর সাজিদ ইসলাম বলেন, ‘দেশের তরুণ প্রজন্মের কাছে রক মিউজিক অসম্ভব জনপ্রিয়। কনসার্টপ্রেমী তরুণ গোষ্ঠীকে প্রতিবারের মতো এবারও আমরা আনন্দে ভাসাতে চাই। তাদের চাহিদা মাথায় রেখেই এই কনসার্টটি নিয়মিত আয়োজন করি আমরা।’

অন্যদিকে কাজী উরফী আহমদের ভাষ্য, ‘বাংলালিংক দেশের তরুণদের চাহিদার কথা মাথায় রেখে নিয়মিত বিভিন্ন অনুষ্ঠান আয়োজন ও পৃষ্ঠপোষকতা করে আসছে। ঢাকা রক ফেস্ট আমাদের সেই প্রচেষ্টারই বহিঃপ্রকাশ।’

আয়োজকরা জানান, ‘ঢাকা রক ফেস্ট ৩.০’র গেইট ওপেন হবে ২৭ ও ২৮ ডিসেম্বর রোজ সকাল ১০টায়। শো শুরু হবে সকাল ১১টা থেকে। কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে গেট সেট রক-এর ওয়েবসাইটে। প্রতিদিনের টিকিটের মূল্য ৫০০ টাকা। তবে দুই দিনের কম্বো প্যাকেজে দাম পড়বে ৯০০ টাকা।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com