বলিউডে জয়ার অভিজ্ঞতা যেমন


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 15-01-2023

বলিউডে জয়ার অভিজ্ঞতা যেমন

জয়া আহসানের প্রথম বলিউড সিনেমা ‘করক সিং’-এর শুটিং শেষ হয়েছে। ছবিটি প্রযোজনা করছেন অনিরুদ্ধ রায় চৌধুরী। 

গত বছরের ৭ ডিসেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হয়। সঞ্জনা সাংঘি, পার্বতী থিরুবাথু, পঙ্কজ ত্রিপাঠি এবং বলিউডের অন্যান্য সুপরিচিত অভিনেতারা ছবিতে জয়ার সহ-অভিনেতা।

শনিবার, ছবিটির শুটিং শেষ হওয়ার সাথে সাথে জয়া তার ফেসবুক পেজে কিছু ছবি আপলোড করেন। তিনি ছবিটি নিয়ে তার ভাবনাও প্রকাশ করেছেন।

জয়া তার ফেসবুক পোস্টে যা লিখেছেন, ‘অনিরুদ্ধ রায়চৌধুরী বা টনি দার সাথে কাজ করতে পেরে খুব আনন্দিত এবং কৃতজ্ঞ। পঙ্কজ ত্রিপাঠিজি এবং অন্যদের মতো অভিজ্ঞ অভিনেতাদের সাথে কাজ করা আমার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল। আমি এর প্রতিটি সেকেন্ডকে মুগ্ধতার সাথে পার করেছি। একজন শিল্পী কতটা শিখতে পারেন তার কোনও ঊর্ধ্বসীমা নেই; আমরা সবাই প্রতিদিন নতুন দক্ষতা অর্জন করি এবং এই মুভিটির চিত্রগ্রহণ আমার জন্য অন্য যেকোনও অভিজ্ঞতার মতো নয়।’

জয়া আহসান মনে করেন, ‘একজন শিল্পী কতখানি শিখতে পারেন, তার কোনও সীমা নেই। প্রত্যেকদিনই আমরা নতুন নতুন জিনিস শিখি এবং এই ছবির শুটিং আমার জন্য অতুলনীয় অভিজ্ঞতা। একজন অভিনয়শিল্পী হিসেবে আমাকে সমর্থন করার জন্য পুরো টিমের সবাইকে ধন্যবাদ জানাই। তোমাদের সঙ্গে আবারও কাজ করতে উন্মুখ হয়ে থাকবো।’

‘করক সিং’ অনুসন্ধানী নাটক ঘরানার একটি চলচ্চিত্র। বিরাফ সরকারি, রিতেশ শাহ এবং পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী সবাই গল্পটি লেখায় অবদান রেখেছিলেন। এ বছরই মুক্তি পাবে ছবিটি।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com