মুখে সার্জারি: ভক্তদের কটাক্ষের ঝড়ে মোনালি


সৈয়দ ইমরুল সামাদ , আপডেট করা হয়েছে : 12-02-2023

মুখে সার্জারি: ভক্তদের কটাক্ষের ঝড়ে মোনালি

মুখে সার্জারি করা নিয়ে অনেক তারকাই বিদ্রূপের শিকার হয়ে থাকেন। এই তালিকায় এবার দেখা গেল ভারতের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরকে। সম্প্রতি একটি রিয়ালিটি শো-এর বিচারকের দায়িত্ব পালন করছেন এই গায়িকা। এই সেটে ক্যামেরার সামনে হাজির হন বিভিন্ন রকম সাজে। সেট থেকেই একটি সেলফি তুলে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি।

কপালে টিপ, ঠোঁটে গাঢ় লিপস্টিক, সঙ্গে মানানসই পোশাকে নিজেকে সাজিয়েছিলেন মোনালি। সেই ছবি পোস্ট করতে না করতেই নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে তার ইনস্টাগ্রাম। মোনালি ঠাকুরের এই ছবি দেখে অনেকে ভাবছেন, ঠোঁটে অস্ত্রোপচার করেছেন এই সংগীতশিল্পী। নেতিবাচক মন্তব্য সে জন্যই। 

কেউ লিখেছেন, আনফলো করতে বাধ্য হলাম। কারো মন্তব্য, মুখে কি সার্জারি করিয়েছেন, না কি শুধুই মেকআপ? একজন লিখেছেন, আপনার নাকে কী হয়েছে?

একজন লিখেছেন, মানুষ নিজেকে নিয়ে কখনো সন্তুষ্ট হয় না, এটা তার প্রমাণ ম্যাডাম। আরেকজন লিখেছেন, একটা সময় কত সুন্দর ছিল, যা ঈশ্বর প্রদত্ত। কিন্তু ডাক্তার প্রদত্ত জিনিস কেমন বিচ্ছিরি দেখাচ্ছে। আগে যেমন গলা ছিল তেমনি সুন্দরী ছিল। আহা সেকাল। 

অর্থাৎ ভক্তরা মোনালির এই পরিবর্তনে মোটেও সুখী বা খুশি নন। তারা মোনালির এই পরিবর্তন কোনোভাবেই মানতে পারছেন না।

এসব মন্তব্যের কোনও জবাবই দেননি তিনি। বিদেশে বিয়ে করে সেখানেই স্থায়ী ঠিকানা তার। তবে বর্তমানে কাজের জন্য ভারতেই রয়েছেন মোনালি।

ভারতীয় সংগীত জগতের বেশ পরিচিত একজন প্লেব্যাক সিঙ্গার মোনালি ঠাকুর। ‘সাবার লু’ থেকে ‘মোহ কি ধাগে’ কিংবা ‘তুনে মারি এন্ট্রি’ এমনই একাধিক গান রয়েছে গায়িকার হিট লিস্টে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com