এ সিনেমার জন্য ৬ মাসের প্রস্তুতি নিয়েছি: আফরান নিশো


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 16-02-2023

এ সিনেমার জন্য ৬ মাসের প্রস্তুতি নিয়েছি: আফরান নিশো

আফরান নিশো, একজন জনপ্রিয় নাট্য অভিনেতা। সিনেমায় অভিনয়ের ইচ্ছা আছে তিনি আগেই বলেছিলেন। গত বছরের শেষ নাগাদ তিনি "সুড়ঙ্গ" নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। পরিচালক হিসেবে আছেন রাফহান রাফি। এতে প্রধান অভিনেত্রী তমা মির্জা।

বেশ কিছুদিন ধরেই নিশো ব্যস্ত ছিলেন এ সিনেমার রিহার্সাল নিয়ে। জানা গেছে, আগামীকাল থেকে সিনেমার শুটিং সেট এ হাজির হবেন তিনি। এ প্রসঙ্গে আফরান নিশো বলেন,'সিনেমায় অভিনয়ের ইচ্ছা অনেক আগে থেকেই ছিল। কিন্তু মনের মতো পাচ্ছিলাম না বলে ইচ্ছা পূরণ করতে দেরি হয়েছে। অবশেষে সুড়ঙ্গ আমাকে কাঙ্ক্ষিত ইচ্ছা পূরণে সহায়তা করছে।

এ সিনেমার জন্য ৬ মাসের প্রস্তুতি নিতে হয়েছে। গল্প, মনের মতো চরিত্র পেয়েছি বলেই সিনেমাটির জন্য নিজেকে প্রস্তুত করেছি। এরই মধ্যে সিনেমার লুক সেট হয়েছে। আমি সব সময় চেষ্টা করেছি বিচিত্র লুকে কাজ করতে। এ সিনেমায় যে লুকে কাজ করব এমনটা দর্শক আমাকে আগে কখনো দেখেনি। এতে মূলত, আমাকে সুড়ঙ্গ খননকারী একজন শ্রমিক হিসাবে দর্শক দেখতে পাবেন। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।’ 

জানা গেছে, সিলেটে এ সিনেমার প্রথম ভাগের শুটিং হবে। সিনেমায় নিয়মিত থাকবেন কি না জানতে চাইলে নিশো বলেন ,'গল্প এবং চরিত্র পছন্দ হলে নিশ্চয়ই থাকব! ' 

আফরান নিশো কিছুদিন আগে একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। রুবায়েত মাহমুদ নির্মিত সেই বিজ্ঞাপনে একজন সংবাদ উপস্থাপক, নায়ক এবং ব্যক্তি জীবনের আফরান নিশো হিসাবে দেখা যাবে তাকে। এদিকে প্রচারের অপেক্ষায় রয়েছে আফরান নিশো অভিনীত বেশ কয়েকটি নাটক। আসছে ঈদুল ফিতরে এই জনপ্রিয় অভিনেতার একাধিক ওয়েব সিরিজও মুক্তি পাবে বলে জানা গেছে।



অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com