গোয়া সৈকতে অর্ণব এবং সুনিধি দারুণ সময় কাটাচ্ছেন


কুবলাই , আপডেট করা হয়েছে : 20-02-2023

গোয়া সৈকতে অর্ণব এবং সুনিধি দারুণ সময় কাটাচ্ছেন

কোক স্টুডিও বাংলায় কাজ করছেন অর্ণব। এরই মধ্যে শুরু হয়ে গেছে সিজন টু। এই সিজনের প্রথম গান 'মুড়ির টিন' সম্প্রতি মুক্তি পেয়েছে। এই গানটির প্রচারণা চলছে, তবে সোশ্যাল মিডিয়ায় তেমন সারা জাগাতে পারেনি। যদিও প্রচুর ভিউ হয়েছে গানটির।  ভিডিওটি ইউটিউবে ৪৫ লক্ষ বার স্ট্রিম করা হয়েছে।


এই গানটি মুক্তির পর অর্ণবকে ভারতের গোয়ার সমুদ্র সৈকতে দেখা গেছে। সেখানে স্ত্রী সুনিধি নায়েকের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। নিজের ফেসবুক পেজে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি।  সমুদ্র সৈকতের সেই ফটোগুলিতে বেশ হাসি খুশি দেখাচ্ছে দুজনকেই।  


সেই ছবি গুলোতে তার প্রচুর ভক্ত বিভিন্ন মতামত দিয়ে তাদের ভালোবাসা ব্যক্ত করছেন। ছবিতে একজন কমেন্ট করেছেন, ‘ইন্সপায়ার্ড হয়ে গেলাম, আমিও বউ নিয়ে যাবো সাগর পাড়ে। আপনাদের জন্য শুভকামনা।’ 


আরেকজন লিখেছেন, ‘ক্যারিয়ারের বাইরে আপনারা দুজন পূর্ন আনন্দময় সময় কাটাচ্ছেন। দুজনের জন্য আমার তরফ থেকে ভালোবাসা।’


২০২০ সালে অর্ণব এবং সুনিধির সম্পর্কে খবর প্রকাশ পায়। আসানসোলের মেয়ে সুনিধি। শান্তিনিকেতনে লেখাপড়া করলেও অর্ণবের জন্ম বাংলাদেশে। কলকাতা এবং বাংলাদেশ দুই বাংলাতেই অর্ণব একজন সুপরিচিত কণ্ঠশিল্পী। অন্যদিকে, সুনিধি নায়েক বিশ্বভারতীর রবীন্দ্রসঙ্গীতের ছাত্রী। এই সূত্রটিই তাদের একত্রিত করে। ইতিমধ্যে সুনিধি বাংলাদেশে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সুনিধির গানের গলাও অসাধারণ। অর্ণব এবং সুনিধির একসঙ্গে গাওয়া অনেক গানের ভিডিও দেখা যায় ইউটিউবে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com