এবার 'টাইগার'এর পাশে দাঁড়াবে 'পাঠান' !


কুবলাই , আপডেট করা হয়েছে : 25-02-2023

এবার 'টাইগার'এর পাশে দাঁড়াবে 'পাঠান' !

সালমান খানের আইকনিক স্কার্ফ প্রথম "পাঠান" চলচ্চিত্রে উপস্থিত হওয়ার সাথে সাথেই দর্শকরা উন্মাদনায় উল্লাসে করতালি দিয়ে উঠে ছিল। "টাইগার" অভিনেতা "পাঠান"-এ তার প্রথম উপস্থিতির দুই খানের ভক্তদের জন্য ছিল একটি স্পেশাল ট্রিটের। এবং "টাইগার ৩" দর্শকদের একই রকম অনুভূতি পেতে যাচ্ছেন।


 পূর্বে জানানো হয়েছিল যে 'টাইগার' এবং 'পাঠান' চরিত্রগুলি একে অপরের চলচ্চিত্রে যশ রাজ্ ফিল্মস - স্পাই ইউনিভার্স এর  অংশ হিসাবে উপস্থিত হবে। নানান সূত্র জানা গেছে, আসছে এপ্রিলের শেষের দিকে, শাহরুখ "টাইগার ৩" এর শুটিং শুরু করবেন এবং মুম্বাই'এর ভেতরেই কোনো এক লোকেশন শুটিং হতে পারে। টাইগার ৩-তে যখন দুই সুপার স্পাইকে আবার এক স্ক্রিন এ দেখা যাবে, চমৎকার একটি মুহূর্ত উপভোগ করবে দর্শক। যদিও এই শ্যুটের সুনির্দিষ্ট বিষয়গুলি গোপন রাখা হচ্ছে।


 "পাঠান" মুভিতে, সালমান খান শাহরুখকে বলেন,' আমি একটা অনেক বড় মিশনে যাচ্ছি। টাইগার'রের পাঠান'কে প্রয়োজন পড়তে পারে, বেঁচে থেকো !'।  জবাবে পাঠান বলেন,' থাকবো, অবশ্যই বেঁচে থাকবো !'।


পাঠান বক্স অফিসে অসাধারণ ব্যবসা করেছে। প্রথম ৩০ দিনেই বিশ্বব্যাপী বক্স অফিসে ১০০৮ কোটি রুপি আয় করেছে, এবং "শেহজাদা", "সেলফি" এবং "এন্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প কোয়ান্টুম্যানিয়া" এর মতো সাম্প্রতিক চলচ্চিত্রগুলির প্রতিযোগিতা সত্ত্বেও সাপ্তাহিক ছুটির দিনগুলিতে ১ কোটির রুপিরও বেশি আয় করছে। এরপর নয়নতারার সঙ্গে অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে দেখা যাবে তাকে। খুব শিগ্রহি তাকে নয়নথারার সঙ্গে দেখা যাবে অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com