‘সলিড গোল্ড’ নামে একটা ওয়েব সিরিজ করতে চাই: মোস্তফা সরয়ার ফারুকী


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 18-03-2023

‘সলিড গোল্ড’ নামে একটা ওয়েব সিরিজ করতে চাই: মোস্তফা সরয়ার ফারুকী

মোস্তফা সরয়ার ফারুকী বাংলাদেশের একজন জনপ্রিয় তারকা নির্মাতা। বেতিক্ক্রম চিন্তাধারা এবং নিজস্ব নির্মাণশৈলীতে জায়গা করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। ফারুকী বেশকিছু ধারাবাহিক নাটক ও চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। এবার একটি ওয়েব সিরিজ তৈরি করার ঘোষণা দিলেন এই নির্মাতা।


শুক্রবার ( ১৭ মার্চ) রাত ১১টা ৫৫ মিনিটে নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একটি স্ট্যাটাস পোস্ট করেন তিনি।


মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন -


‘সলিড গোল্ড’ নামে একটা ওয়েব সিরিজ করতে চাই। দুবাই এয়ারপোর্টে বসে বসে ফ্যাসিনেটিং সব রিপোর্ট পড়তে পড়তে এই আমার সিদ্ধান্ত!


বাংলাদেশ ইজ আ ল্যান্ড অব স্টোরিজকে ট্যাগ করেছেন তিনি সেই স্ট্যাটাসটির সঙ্গে। ইতোমধ্যে স্ট্যাটাসটিতে ১0 হাজার প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। বহু মন্তব্য ও শেয়ার হয়েছে এই পোস্টটি।


নির্মাতার ওই পোস্টে একজন ভক্ত লিখেছেন, "আবারও সেন্সর বোর্ড আটকে দেবে। আর বলবে বিমানের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়।" এই কমেন্টের উত্তর ও দিয়েছেন ফারুকী। 


ওই ব্যক্তির মন্তব্যের উত্তরে ফারুকী লিখেছেন,"এই গল্পটা বিমানের না বোধ হয়, বেঈমানের হইতে পারে!"


অন্য দিকে ওটিটি প্লাটফ্রম চরকির আরেকজন জনপ্রিয় নির্মাতা রিদোয়ান রনি কমেন্টে এই ওয়েব সিরিজ ফার্স্ট বুকিং দেয়ার কথা বলেন। 


মোস্তফা সরয়ার ফারুকী সাধারণ দর্শকের কাছে যতটা প্রিয়, ততটাই প্রিয় মিডিয়ার ভেতরে কাজ করা অন্য সবার। আসা করা যাচ্ছে খুব শিগগিরই এই বিষয় আরো তথ্য দেবেন এই নির্মাতা।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com