ইত্যাদির মঞ্চে একসঙ্গে বাঁধন-সাবিলা ও তুষি


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 03-04-2023

ইত্যাদির মঞ্চে একসঙ্গে বাঁধন-সাবিলা ও তুষি


বাংলাদেশের বেশ জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'। বাংলাদেশ টেলিভিশনে ইত্যাদি প্রথম প্রচার হয় ১৯৮৯ সালে হানিফ সংকেতের উপস্থাপনায় তিন মাস পর পর প্রচারিত এই কৌতুকাশ্রয়ী ব্যাঙ্গাত্মক অনুষ্ঠানটির।


প্রতিবারের মত নানা আয়োজনে এবারো সেজেছে বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। এবারের ঈদের এই  বিশেষ অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের মধ্যে একটি হচ্ছে ৩টি সামাজিক ব্যাধি নিয়ে এ সময়ের ৩ জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে লটারির মাধ্যমে নির্বাচিত ৩ জন দর্শকের অভিনয়।


কিছু কিছু সামাজিক ব্যাধি আমাদের সমাজে মরণব্যাধি ক্যান্সারের মতো রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে পড়েছে। এসব ব্যাধি দূর করতে আমাদের মানসিকতা পরিবর্তন ও বৈষম্য দূর করা ছাড়া কোনো বিকল্প নেই। সামাজিক দায়বদ্ধতা থেকে প্রায়শই এসব অবক্ষয়ের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য তুলে ধরা হয় ইত্যাদিতে।


সেই ধারাবাহিকতায় ঈদের বিশেষ ইত্যাদিতে সাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ সময়ের জনপ্রিয় ৩ তারকা আজমেরী হক বাঁধন, সাবিলা নূর ও নাজিফা তুষিকে দিয়ে ৩টি ভিন্ন ভিন্ন সামাজিক সচেতনতামূলক বক্তব্য অভিনয়ের মাধ্যমে তুলে ধরা হয়েছে। উপস্থিত দর্শকদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শকের সঙ্গে তারকাদের তাৎক্ষণিক অভিনয় ছিল দারুন ভাবে প্রাণবন্ত ও উপভোগ্য। ইত্যাদি পরিচালনা, রচনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।


ফাগুন অডিও ভিশন দ্বারা নির্মিত, এবং বরাবরের মতোই স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। এবারো ঈদের বিশেষ অনুষ্ঠান ইত্যাদি ঈদের পরদিন বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com