সেন্সর সার্টিফিকেট পেয়েছে জয়া আহসান অভিনীত ‘নকশী কাঁথার জমিন’


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 17-04-2023

সেন্সর সার্টিফিকেট পেয়েছে জয়া আহসান অভিনীত ‘নকশী কাঁথার জমিন’


জয়া আহসান অভিনীত "নকশী কাঁথার জমিন (আ টেল অফ টু সিস্টার্স)" সেন্সর সার্টিফিকেট পেয়েছে। টিএম রেকর্ডসের চেয়ারপারসন ফারজানা মুন্নি তার ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছেন।


ফারজানা মুন্নি তার পোস্টিতে লিখেন, "টিএম ফিল্মস আমাদের দেশে আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করেছে। আমরা একটি মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র দিয়ে আমাদের যাত্রা শুরু করতে চেয়েছিলাম যা সবার হৃদয় ছুঁয়ে যাবে।"


তিনি আরো লিখেন, "আপনি ইতিমধ্যে জানেন, আমরা সরকারী অর্থায়নে নির্মিত চলচ্চিত্র 'নকশী কাঁথার জমিন'-এর প্রযোজনা অংশীদার। আকরাম খান পরিচালিত, ছবিটি ইতিমধ্যেই বিদেশে সমালোচকদের প্রশংসা পেয়েছে। আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে আমরা খুব শীঘ্রই ছবিটি মুক্তি দেব। আমাদের দেশ এবং আমরা ইতিমধ্যেই আনকাট সার্টিফিকেট পেয়েছি। সেন্সর বোর্ডের জুরি আমাদের চলচ্চিত্রের প্রশংসা করেছেন যা সত্যিই আমাদের দিন তৈরি করেছে।"


"এ টেল অফ টু সিস্টারস" হাসান আজিজুল হকের উপন্যাস "বিরোধের কথা" অবলম্বনে এবং টিএম ফিল্মসের ফারজানা মুন্নি প্রযোজিত। বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ছবিটি। এর আগে, ছবিটি ১৯তম বার্সেলোনা মানবাধিকার চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে মনোনীত হয়েছিল।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com