এবার তাশফীর কণ্ঠে নব্বইয়ের দশকের শাফিনের জনপ্রিয় গান!


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 18-04-2023

এবার তাশফীর কণ্ঠে নব্বইয়ের দশকের শাফিনের জনপ্রিয় গান!


শাফিন আহমেদ আরও একবার নতুন সুর তৈরি করলেন। এই নতুন গানের শিরোনাম ‘মগ্ন ছিলাম’। কবি মহাদেব সাহার কবিতা থেকে এই গান রচিত, সুর ও সংগীত পরিচালনা করেছেন শাফিন আহমেদ নিজেই। তবে গানটিতে কণ্ঠ দিয়েছেন তাশফি।


আসন্ন ঈদ উপলক্ষে রিলিজ হচ্ছে এই নতুন গানটি। নব্বইয়ের দশকের শেষের দিকে গানটি প্রথম রেকর্ড হয়েছিল। শাফিন আহমেদ নিজেই গেয়েছিলেন গানটি। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে ক্যান্ডি রেকর্ডিং স্টুডিওতে।  ডাবল বেস প্রডাকশনস থেকে গানটি মুক্তি পাচ্ছে।


শাফিনের গাওয়া গান তাশফী গাইছেন কেন? এমন প্রশ্নের জবাবে মঙ্গলবার দুপুরে শাফিন কালের কণ্ঠকে বলেন, ‘তাশফী বর্তমান সময়ের একজন পপ ঘরানার সম্ভাবনাময়ী গায়িকা। যদি আরেকটু পরিষ্কার করে বলি, তাহলে বলব ফুয়াদ যে কজন নিয়ে কাজ করেছে, তাদের মধ্যে ফ্রন্টলাইনের একজন তাশফী। যখন মেয়েটি আমাকে জানাল সে-ই গানটি করতে চায়, তখন আমি রাজি না হয়ে পারলাম না। সে আমার নাইন্টিজের গানের বেশ ভক্ত।’


শাফিন আহমেদ আরো বলেন,‘তাশফীর চমৎকার গায়কী আমার ভালো লাগে। সে মূলত ব্লুজ বা রিদম অ্যান্ড ব্লুজ ধাঁচের গায়। ওর গায়কী আমার ভীষণ পছন্দের। ফলে এই গানটা সবার ভালো লাগবে বলে আমার অনুমান।’


সুমন কল্যাণ এই গানের কিবোর্ড বাজিয়েছেন। গিটারএ ছিলেন সৈয়দ রেজা আলি। এ ছাড়া বেজ, অ্যাকুয়াস্টিকসহ অন্যান্য যন্ত্র শাফিন আহমেদ নিজেই বাজিয়েছেন এবং গানটি মিক্সড মাস্টারিংও তিনি নিজেই করেছেন।


আগামী শুক্রবার (২১ এপ্রিল) ‘মগ্ন ছিলাম’ ইউটিউবে মুক্তি পাবে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com