'লিডার' এর পেছনেই আছে 'জীন'


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 23-04-2023

'লিডার' এর পেছনেই আছে 'জীন'


ব্যক্তিগত জীবন যতটা দুশ্চিতায় শাকিব খান, পর্দা জীবন নিয়ে শাকিবিয়ানরা ততটাই উদ্বিগ্ন ছিলেন। তবে নায়ক তার দুশ্চিন্তা কাটিয়ে দেখিয়েছেন যে তিনি এখনও ঢালিউডের দায়িত্বে রয়েছেন, এখনও তিনিই ঢালিউডের লিডার!


ঈদে ৮টি ছবির হল-রাজনীতি থেকে টিকে থাকার পর শাকিব খান-বুবলীর সিনেমা ‘লিডার: আমি বাংলাদেশ’ সারাদেশের শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে। জানা যায় সারা দেশে মাত্র ৬০টি হল বাকি ছিল! কিন্তু এবারের ঈদে শাকিবসহ অন্যান্য চলচ্চিত্রের সূত্র ধরে দেড় শতাধিক মৃত সিনেমা হল জেগে উঠেছে বলে জানা গেছে!


এবারের ঈদে মোট ৮টি সিনেমা মুক্তি পেয়েছে। তাদের মধ্যে সাকিব খানের "লিডার" ১০০টি হল দখল করেছে। ফলস্বরূপ, ৩৩টি হল নিয়ে বাপ্পি-মিতুর 'শত্রু' আছেন দ্বিতীয়-সর্বোচ্চ আয় করা সিনেমা। অনন্ত-বর্ষার 'কিল হিম' তৃতীয় স্থানে রয়েছে ২৭টি হল নিয়ে।


এরপর রোশান ও ববির ‘পাপ’ এবং সজল ও পূজার ‘জিন’ প্রত্যেকে ১৫টি করে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। আদর-বুবলী 'লোকাল' এবং জয়-অপুর ‘প্রেম প্রীতির বন্ধন’ উভয়েই পেয়েছেন ১০টি করে হল। তবে ইয়াশ-ঐশীর বহু আলোচিত সিনেমা ‘আদম’-এর জন্য মাত্র ৫টি হল সংরক্ষিত ছিল।


ঈদ এর প্রথম দিন কেমন গেল , কে এগিয়ে দিন শেষে, চলুন দেখে নেওয়া যাক!


No 1 -  Leader আমিই বাংলাদেশ

সারাদেশের শতাধিক হলে রেকর্ড ৮০-৮৫% অকুপেন্সী নিয়ে টপে রয়েছে।


No 2 - জ্বীন

সারাদেশে অল্প সংখ্যক হলে রেকর্ড ৮৫ -৯০% অকুপেন্সী নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে।  ( সজল নূর এর রানআউট এর পর বাজিমাত )

 

জানা যায় স্টার সিনেপ্লেক্স এর বসুন্ধারা শাখা ও সনি স্কোয়ার এ ব্লকবাস্টার সিনেমাস , সিনেস্কোপ , লায়ন সিনেমায় “জ্বীন” সিনেমার সব টিকেট SOLD OUT ! 


সিনেপ্লেক্সগুলোতে খুব কম শো পাওয়ার পরও আদম সিনেমার দাপট দেখা যাচ্ছে। ২য় দিনে প্রায় সবগুলো শো হাউসফুল। জয় হোক বাংলা সিনেমার।


প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও দর্শক ধরে রেখেছে 'লোকাল' সিনেমা। দর্শকরা দারুণ ভাবে সিনেমাটি গ্রহন করছে। ওয়ার্ড অফ মাউথ পজিটিভ থাকায় আশা করা যাচ্ছে ২য় সপ্তাহ থেকে সিনেমাটির মাল্টিপ্লেক্সের শো সংখ্যা ও সিঙ্গেল স্ক্রিন সংখ্যা উভয়ই বৃদ্ধি পাবে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com