কিংবদন্তি গায়ক কিশোর কুমারের খুব কাছাকাছি অরিজিৎ !


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 29-04-2023

কিংবদন্তি গায়ক কিশোর কুমারের খুব কাছাকাছি অরিজিৎ !


বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের একজন অরিজিৎ সিং। জিয়াগঞ্জের ছোট্ট শহর, ভারতের মুর্শিদাবাদের থেকে বেরিয়ে আশা একজন প্রতিভা। যাকে এই মুহূর্তে বলিউডের শীর্ষ গায়ক বলা হয়। কিন্তু এই সাফল্যের পথ চলা তাঁর সহজ ছিল না। তার লক্ষ্য পৌঁছতে বেশ কয়েকটি ধাপের মধ্য দিয়ে যেতে হয়েছে তাঁর এই গায়কের।


বর্তমানে তার অর্জনের ঝুড়িতে রয়েছে প্রচুর হিট গান। তিনি বলিউডের প্রায় সব নায়কদের জন্য গান করেছেন। পুরুষ্কারও পেয়েছেন একের পর এক। তাঁর ঝুড়িতে আবারও আরেকটি পুরুস্কার যোগ হয়েছে। 


৬৮তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে এইবারের আসরে সেরা গায়কের অ্যাওয়ার্ড পেলেন অরিজিৎ। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্রতে ‘কেসারিয়া’ গানটির জন্য এ পুরস্কার পেয়েছেন তিনি। এ নিয়ে মোট সাতবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতলেন অরিজিৎ। আর আগে ‘ফির মহব্বত’, ‘তুম হি হো’, ‘এক দিল এক জান’-এর মতো গান গেয়ে এ পুরস্কার পেয়েছেন এ জনপ্রিয় গায়ক।


সপ্তমবারের মতো অরিজিৎ পুরস্কার জেতার পরেই কিংবদন্তি গায়ক কিশোর কুমারের তার সঙ্গে তুলনা করা হচ্ছে। কিংবদন্তি গায়ক কিশোর কুমারের ঝুলিতে আটটি ফিল্মফেয়ারের সংখ্যা ছিল। সেরা গায়কের তকমা পেয়েছিলেন ‘রূপ তেরা মাস্তানা’, ‘খাইকে পান রসওয়ালা’, ‘আগার তুম না হোতে’-এর মতো জনপ্রিয় সব গান গেয়ে আট বার কিংবদন্তি শিল্পী কিশোর কুমার। হিসেব করলে দেখা যাবে, আর একবার অরিজিতের ঝুলিতে এ পুরস্কারটি এলেই কিশোর কুমারের সঙ্গে তার ফিল্মফেয়ারের সংখ্যা মিলে যাবে।


ইতোমধ্যে যা নিয়ে চারদিক এ নিয়ে আলোচনা শুরু হয়েছে। অনেকে মনে করছেন, ফিল্মফেয়ারে এ জয় অরিজিৎকে আরও কয়েক ধাপ এগিয়ে দিল। আবার কেও কেও বলছেন অরিজিৎ এই অ্যাওয়ার্ড এর সংখ্যার আরো অনেক বেড়ে যাবে অসামনের দিন গুলোতে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com