‘প্রেম তো করতেই পারি। হ্যাঁ, করছি'- তানজিন তিশা


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 29-04-2023

‘প্রেম তো করতেই পারি। হ্যাঁ, করছি'- তানজিন তিশা


বর্তমান সময়ের ভীষণ দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অভিনয় সক্ষমতার জন্য যেমন বারবার প্রশংসিত এই অভিনেত্রী, আবার অন্য দিকে ব্যক্তি জীবন নিয়েও বারবার আলোচনায় এসেছেন এই গ্ল্যামারকন্যা।


শোবিজের আঙিনা বিভিন্ন সময়ে তার প্রেমের গুঞ্জনে মুখরিত হয়ে উঠে। বয়স ত্রিশের কোঠা ছুঁইছুঁই করছে, আর তাই ভক্তদের প্রশ্ন, প্রিয় অভিনেত্রী কি প্রেম করছেন? তবে তানজিন তিশা এমন প্রশ্ন বরাবরই এড়িয়ে গেছেন কিংবা গুজব বলে উড়িয়ে দিয়েছেন। অবশেষে বেরিয়ে এলো গোপন খবরটি। মনের মানুষের বিষয়ে দু কথা প্রকাশ্যে বলে দিলেন এবার। 


ঈদ উপলক্ষে তানজিন তিশা একটি টেলিভিশন অনুষ্ঠানে অংশ নেন । অনুষ্ঠানের উপস্থাপক সেখানেই প্রেম সংক্রান্ত প্রশ্ন করতেই কিছুটা অস্বস্তি বোধ করেন অভিনেত্রী। পরবর্তী প্রতিক্রিয়া অনেক ভক্তদের হৃদয়ে রীতিমতো শকওয়েভ পাঠিয়েছে। তানজিন তিশার জবাবে বলেন- ‘প্রেম তো করতেই পারি। হ্যাঁ, করছি। ’


প্রতিক্রিয়া ছিলো সংক্ষিপ্ত। অভিনেত্রী তার হৃদয় জয় করা মানুষ সম্পর্কে খুব কম তথ্য দিয়েছেন। তিনি খুব সহজভাবে বলছেন, যে ব্যক্তি তার চিন্তাভাবনায় স্থির হয়েছেন, তিনি শোবিজ জগতের কেও না। 


কোথায় আছে 'প্রেম থেকেই হয় শুভ পরিণয়'। যদিও তানজিন তিশা আপাতত বিয়ে করার কথা ভাবছেন না। অভিনেত্রী পরিস্থিতি ব্যাখ্যা করে বলেছিলেন, "সেটা (বিয়ে) আমার মনে হয় আরো কিছু দিন পর। আমার বাবা চলে গেছেন, এখন নিজেকে গুছিয়ে নেওয়া, পরিবার, কাজগুলোকে গুছিয়ে তোলা, সব কিছুতেই তো সময় লাগে। এজন্য এখনই বিয়ে নিয়ে ভাবছি না।" 

তবে, তিনি তাঁর কোথায় আরো যোগ করে বলেন, 'ভবিষ্যত কখনই নিশ্চিত নয়।' ফলে কবে চার হাত এক হবে তা পূর্বাভাস দেওয়া মুশকিল।

এর আগে তানজিন তিশা সংগীত তারকা হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেম করেছিলেন। এরপর তার নাম জড়িয়েছিল অভিনেতা আফরান নিশো ও গায়ক ইমরানের সঙ্গেও। সবশেষ জাহিন খান নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এই অভিনেত্রী এসব অতীত মুছে ফেলে, শোবিজ থেকে দূরে, বেছে নিলেন বহিরাগত প্রেমিক!


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com