‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না’: অপু বিশ্বাস


তানজিনা পারভীন , আপডেট করা হয়েছে : 23-05-2023

‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না’: অপু বিশ্বাস

‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না’ এমন ক্যাপশন দিয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের ফেসবুক পেজে চারটি স্থিরচিত্র পোস্ট করেছেন। পরবর্তীতে জানাজায়, ঢাকার কাছেই পিংক সিটি নামক এলাকায় আজ মঙ্গলবার সকালে এসব স্থিরচিত্র তুলেছেন তিনি।


কথা প্রসঙ্গে অপু বিশ্বাস গণমাধ্যমকে জানান, একটি টেলিভিশন চ্যানেলের শুটিংয়ে কাজ করতেই আজ সকালে সেখানে যান তিনি। পরিবেশ ও প্রকৃতি ভালো লাগায় এসব স্থিরচিত্র মুঠোফোনে ধারণ করেছেন তিনি। এরপর তাৎক্ষণিকভাবে মনের মধ্যে ঘুরপাক করতে থাকা একটা কথা জুতসই হবে ভেবেই ক্যাপশন দিয়ে তা ফেসবুকে পোস্ট করেছেন।


অপু বিশ্বাস শিগগিরই নতুন একটি চলচ্চিত্রের শুটিং শুরু করতে যাচ্ছেন বলে জানা গিয়েছে। ‘স্বর্গে’ নামের এই চলচ্চিত্র পরিচালনার পাশাপাশি এতে অপুর নায়ক হিসেবে দেখা যাবে শাহরিয়ার নাজিম জয়কে। ছবিটি তৈরি হবে ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে।


এই মুহূর্তে দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে অপু বিশ্বাস অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি। শুরুতে ছবিটা কম প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও আস্তে আস্তে তার সংখ্যা বেড়েই চলেছে। এদিকে শোনা যাচ্ছে, ঈদুল আজহায়ও অপু বিশ্বাসের দুটি চলচ্চিত্র ‘ছায়াবৃক্ষ’ ও ‘লাল শাড়ি’ মুক্তি পেতে পারে। দুটি ছবিরই পরিচালক বন্ধন বিশ্বাস।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com