'দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা': পরীমনি


তানজিনা পারভীন , আপডেট করা হয়েছে : 30-05-2023

'দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা': পরীমনি

রুপালি পর্দার তারকাদের প্রকাশিত ভিডিও নিয়ে ফের উত্তাল সামাজিক যোগাযোগমাধ্যম। সোমবার (২৯ মে) মধ্যরাতে হঠাৎই অভিনেতা শরিফুল রাজের ফেসবুক আইডি থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যদিও ১৭ মিনিট পরই সেগুলো সরিয়ে দেওয়া হয়।


তিন অভিনেত্রীকেই ভিডিও এবং ছবিতে কিছুটা “অস্বাভাবিক” অবস্থায় দেখা গেছে। কথাবার্তায়ও ছিল অস্বাভাবিকতা। তাই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতে চলছে আলোচনা-সমালোচনা।


অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।  রাত ৩টার দিকে বিষয়টি নিয়ে তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন সুনেরাহ। সেখানে নাম উল্লেখ না করলেও “রাজের স্ত্রী” হিসেবে চলে এসেছে পরীমণির নাম।


দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে সুরেরাহ জানান, 'এসব ভিডিও বছর পাঁচেক আগের, যখন তারা একসঙ্গে “ন ডরাই” ছবির কাজ করেছিলেন।'


ফেসবুকে এই অভিনেত্রী লিখেছেন, “আমি রাজকে ১০ বছর ধরে চিনি। সে আমার সবচেয়ে ভালো বন্ধু। আমরা সবাই জানি যে, কাছের বন্ধুর সঙ্গে কীভাবে কথা বলতে হয়! সমস্যা হলো, সে একজন ছেলে এবং আমি একজন মেয়ে।”


পরীমণির নাম উল্লেখ না করেই তাকেই ইঙ্গিত করে সুনেরাহ বলেন, “বিয়ের পর রাজের সঙ্গে আমার যোগাযোগ নেই বললেই চলে। সেদিন ওর সঙ্গে দেখা হয়েছিল একটি ডাবিং স্টুডিওতে, আমরা একটি ছবি তুলি। আমি জানি না পুরনো বন্ধুদের সঙ্গে ছবি তোলায় কী ভুল ছিল। তার স্ত্রী ছবিটি দেখে আমার ওপর কোনো কারণ ছাড়াই রেগে গিয়েছেন।”


প্রসঙ্গত, কিছুদিন আগে একটি ডাবিং স্টুডিওতে রাজের সঙ্গে সুনেরাহর দেখা হয়েছিল । সে সময় তারা সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছিলেন। ওই ছবিকে ইঙ্গিত করে রাজের স্ত্রী, চিত্রনায়িকা পরীমণিও সোশ্যাল হ্যান্ডেলে স্ট্যাটাস দিয়েছিলেন।


রাজের আইডি থেকে পোস্ট করা ভিডিওগুলো নিয়ে সুনেরাহর লিখেছেন, “যে ভিডিওগুলো আপনারা দেখেছেন, সেগুলো পাঁচ বছর আগের। আমাদের বয়স কম ছিল। আমরা সেভাবেই কথা বলার চেষ্টা করছিলাম, যেভাবে ‘ন ডরাই'র জন্য প্রতিদিন অনুশীলন করতাম। কারণ আমরা (বিশেষ করে আমি) সিনেমায় এসব গালি ব্যবহার করেছি। আরেকটি ফটো আমি তাকে পাঠিয়েছিলাম শুটিংয়ের প্রয়োজনে মার খেয়ে ব্যথা পেয়েছিলাম, সেটা দেখানোর জন্য (ছবিতে লিয়াকত আমাকে মারতেন, যারা ‘ন ডরাই' দেখেছেন তারা জানেন); আঘাতের কারণে শুটিংয়ে যাওয়ার মতো অবস্থায় নেই বোঝাতে। এই ছবি আমি শুধু তাকে পাঠাইনি, নির্মাতাকেও দিয়েছি।”


সবশেষে সুনেরাহ আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন। নাম প্রকাশ না করলেও ছবি ও ভিডিওগুলো রাজের স্ত্রী পরীমণি প্রকাশ করেছেন বলেই ইঙ্গিতপূর্ণভাবে বুঝিয়েছেন তিনি।


তার ভাষ্য, “দয়া করে এটাকে বড় করে দেখবেন না, কারণ রাজের আইডি হ্যাক হয়েছিল এটা নিশ্চিত। আর আমরা সবাই জানি কে করেছেন। জনসমক্ষে হৈচৈ করতে যার কোনো কারণ লাগে না! যারা এগুলো ছড়িয়ে আমাকে হেনস্তা করার চেষ্টা করবেন, তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেবো।”


পরীমণিও যে ছেড়ে কথা বলার মেয়ে নন, তা তিনি ইতোমধ্যেই প্রকাশ করে দিয়েছেন। এ প্রসঙ্গে যোগাযোগ করা হলে পরী সাংবাদিকদের জানান, ‘ওই মেয়েকে (সুনেরাহ) আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনও কথা হয়নি। তাহলে কেন ও আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছে। রাজের ফেসবুক থেকে প্রকাশিত ভিডিওগুলো অনেকেই দেখেছেন। ওখানে ওর মুখের ভাষা কেমন ছিল। আর ওরা কি স্বাভাবিক ছিল। এটা কোন ধরনের বন্ধুত্ব? রাজের ফেসবুক হ্যাক হয়নি। এটি করেছে ওই মেয়েই! কারণ, রাজ ঘুমালে তার কোনো হুশ থাকে না।’


তিনি আরও বলেন, ‘আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বোঝেন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।’


সংসার জীবন ভালো যাচ্ছে না বলে অনেক দিনের সেই গুঞ্জনকেও উড়িয়ে দিলেন পরীমণি। তিনি বলেন, ‘এসব আজাইরা কথা মানুষ কই পায়। আমরা ভালো আছি, সুখেই আছি। আমি অভিনয় আর সংসার জীবন নিয়ে ভালো আছি- এটা কারও পছন্দ হচ্ছে না। তাই এসব কথা ছড়াচ্ছে। গেল কদিন ধরে ছবির প্রচারণার কারণে দম ফেলার সময় পাচ্ছি না। এর মধ্যে আবার উটকো ঝামেলা। আমাকে রাগালে এর পরিণাম ভালো হবে না!’


রাজ নাকি বাসায় ঠিকমতো ফেরে না আর আপনিও নাকি নিজ বাসায় থাকেন?


এমন প্রশ্নের জবাবে বিশ্বসুন্দরী’খ্যাত এই চিত্রনায়িকা বলেন, ‘এটা তো রাজের পুরোনো স্বভাব। আর আমি দুই বাসাতেই থাকি। এখন নিজ বাসায় আছি। আর আমাদের সংসার যদি ভেঙে যায়, তাহলে এর পেছনে দায়ী হবে ওই মেয়ে। আমি এর শেষটা দেখে নিতে চাই।’


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com