স্বপ্ন সত্যি হয়েছে: ডেভিড বেকহ্যাম


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 17-07-2023

স্বপ্ন সত্যি হয়েছে: ডেভিড বেকহ্যাম

লিওনেল মেসি তার নতুন ইন্টার মিয়ামি ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন এবং রবিবার তার প্যারেডে বৃষ্টি হয়েছিল। তবে স্যাঁতসেঁতে পরিবেশ হলেও স্টেডিয়াম ভর্তি ভক্তদের সাথে নিয়েই উদযাপনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ক্লাবের মালিক তাকে "আমেরিকার ১০ নম্বর" হিসাবে স্বাগত জানিয়েছেন।

আর্জেন্টিনার বিশ্বকাপ বিজয়ীর আগমন উদযাপনের অনুষ্ঠান শুরু হওয়ার ঠিক আগে একটি বিশাল বজ্রঝড় সত্ত্বেও মিয়ামির ২০,০০০ ধারণক্ষমতার স্টেডিয়ামটি পূর্ণ হওয়ার কাছাকাছি ছিল।

একটি বিশাল গ্রীষ্মমন্ডলীয় বর্ষণ আয়োজকদের "দ্য আনভেইল" শুরু করতে দেরি করতে বাধ্য করেছিল কারণ ভক্তরা তাদের গাড়িতে বৃষ্টির জন্য আশ্রয় নিয়েছিল বা অপেক্ষা করেছিল।

ইভেন্টটি মূলত নির্ধারিত সময়ের চেয়ে প্রায় দুই ঘন্টা দেরিতে শুরু হয়ে। অনুষ্ঠানস্থলের আলো নিভিয়ে দিলে ভেজা কিন্তু আনন্দিত ভক্তরা মেসির নাম ধরে ডাকা শুরু করে।

ক্লাবের সহ-মালিক ডেভিড বেকহ্যাম অনুষ্ঠানের সূচনা করে বলেন, 'মেসির আগমন একটি স্বপ্ন সত্যি হয়েছে'।

"লিও, আমরা খুব গর্বিত যে আপনি আপনার ক্যারিয়ারের পরবর্তী পর্যায়ে আমাদের ক্লাবটিকে বেছে নিয়েছেন," বলেছেন প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড় যার ২০০৭ সালে এমএলএস-এর লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সিতে চলে যাওয়াটি ছিল লীগের আগের সবচেয়ে বড় আগমন।

বেকহ্যাম স্প্যানিশ ভাষায় যোগ করেছেন, "লিও, আমাদের পরিবার তোমাকে স্বাগতম"

মিয়ামির সংখ্যাগরিষ্ঠ মালিক হোর্হে মাস তার নিজের দ্বিভাষিক বক্তৃতা দিয়ে অপেক্ষাকৃত দর্শকদের আরো উচ্ছাসিত করে।

কিউবান-আমেরিকান ব্যবসায়ী বলেন, "আজ রাতটি একটি উপহার এবং উৎসব এই শহরের জন্য, যে আমার পরিবারের জন্য তার দুবাহু খুলে দিয়েছে।"

তিনি যোগ করেছেন, "আজ রাতে আমরা এই বৃষ্টিতেই এটি উজ্জাপন করছি। এটি পবিত্র জল!"

মেসিকে তার নতুন ১০ নম্বর জার্সি, "আমেরিকার ১০ নম্বর" হিসাবে পরিচয় করিয়ে দেওয়ার আগে তিনি আরো যোগ করেন, "এটি আমাদের মুহূর্ত! আমাদের মুহূর্ত এই দেশে ফুটবলের দৃশ্যপট বদলে দেয়ার জন্য!" 

১০ নম্বর জার্সি নিয়ে মেসি সবার উদ্দেশে বলেন, "আমাকে সমর্থন করার জন্য এবং আমাকে এতো ভালবাসা দেওয়ার জন্য সকলকে অনেক অনেক ধন্যবাদ। আমি মিয়ামিতে এসে খুব খুশি।"

মেসি আরো বলেন, "আমি দ্রুত ট্রেনিং শুরু করতে চাই, প্রতিদ্বন্দ্বিতা করার জন্য, আমার ইচ্ছা আগের মতোই আছে যে আমাকে সবসময় প্রতিদ্বন্দ্বিতা করতে হবে, জিততে চাই, ক্লাবের সম্মান আরো বৃদ্ধি করতে হবে।"

"আমি আমার পরিবারের সাথে এই শহরে খেলতে আসা বেছে নিয়ে খুব খুশি। এই প্রকল্পটি বেছে নেয়ার সিদ্ধান্ত নিয়ে আমার কোনো সন্দেহ নেই যে আমরা এটিকে অনেক ভালো ভাবেই উপভোগ করতে যাচ্ছি। আমাদের খুব ভাল সময় কাটবে এবং খুব ভালো কিছু হওয়ার অপেক্ষায় আছে।"

লাতিন সঙ্গীত তারকা ক্যামিলো এবং ওজুনা DRV PNK স্টেডিয়ামে দর্শক মাতাতে আসে ছিল। 

স্টেডিয়াম, অধুনা বিলুপ্ত ফোর্ট লডারডেল স্ট্রাইকার্সের পুরানো বাড়ির সাইটে ইন্টার মিয়ামির অস্থায়ী বাড়ি, আতশবাজি দিয়ে অনুষ্ঠানটি শুরু হওয়ায় পুরোপুরি পূর্ণ ছিল না।

ইন্টার মায়ামিতে তাদের নিজস্ব উদ্দেশ্য-নির্মিত স্টেডিয়াম ফ্রিডম পার্কের পরিকল্পনা করছে তবে এর উদ্বোধন ২০২৫ সালের আগে আশা করা হচ্ছে না।

  



অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com