ভারত-পাকিস্তান ম্যাচ, বিমান ভাড়া বেড়েছে ৩৫০%


তানজিনা পারভীন , আপডেট করা হয়েছে : 18-07-2023

ভারত-পাকিস্তান ম্যাচ, বিমান ভাড়া বেড়েছে ৩৫০%

২০২৩ বিশ্বকাপের সময় আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ১৫ অক্টোবর নির্ধারিত ভারত ও পাকিস্তানের মধ্যে বহু প্রত্যাশিত সংঘর্ষ, বিমান ভাড়ার দামে উল্লেখযোগ্য বৃদ্ধি ঘটিয়েছে।

ইজি-মাই-ট্রিপ-এর সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা নিশান্ত পিত্তির মতে, ফ্লাইটের চাহিদা "সর্বকালের উচ্চ"-এ পৌঁছেছে, যার ফলে বিমান ভাড়া তাদের স্বাভাবিক হারে ছয় গুণ বেড়েছে।  

বিশেষ করে, ম্যাচের একদিন আগে ১৪ অক্টোবর দিল্লি-আমেদাবাদ এবং মুম্বাই-আমেদাবাদের মধ্যে ফ্লাইটের টিকিটের দাম আকাশচুম্বী হয়েছে। বর্তমানে, দিল্লি থেকে আহমেদাবাদ বা মুম্বাই থেকে আহমেদাবাদের একমুখী সরাসরি ফ্লাইটের দাম ১৫,০০০ রুপি থেকে ২২,০০০ রুপি এর মধ্যে৷ তিন মাস আগে বুকিং করা সত্ত্বেও দামের এই ঊর্ধ্বগতি ঘটেছে।

ফ্লাইট টিকিটের চাহিদা এবং ভ্রমণের ওয়েবসাইটগুলিতে অনুসন্ধান অভূতপূর্ব মাত্রায় পৌঁছেছে, ম্যাচটিতে অংশ নিতে আগ্রহী অনেক লোক ইতিমধ্যেই তাদের টিকিট আগে থেকেই বুক করে রেখেছে।

এর আগে, আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) নিশ্চিত করার পরে আহমেদাবাদের হোটেলগুলির জন্য একটি উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছিল যে শহরে চিরপ্রতিদ্বন্দ্বীরা একে অপরের সাথে লড়াই করবে।

হোটেলে থাকার জায়গার দাম প্রায় দশগুণ বেড়েছে, যদিও সেই দিনের জন্য অনেক কক্ষ আগেই বিক্রি হয়ে গেছে। কিছু হোটেল এমনকি ১০০,০০০ ভারতীয় রুপি এর কাছাকাছি চার্জ করছে, যেখানে তাদের স্বাভাবিক রেট নিয়মিত দিনে একই রুমের জন্য ৫,০০০ থেকে ৮,০০০  ভারতীয় রুপি পর্যন্ত।

প্রায় ১৩২,০০০ দর্শকের ধারণক্ষমতা সম্পন্ন নরেন্দ্র মোদী স্টেডিয়ামের সাথে, এই চির প্রতিদ্বন্দ্বীরা আবারও মুখোমুখি হওয়ার কারণে এটি সম্পূর্ণরূপে পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com