আবার মাঠে মুখোমুখি শচীন টেন্ডুলকার শোয়েব আখতার


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 06-08-2023

আবার মাঠে মুখোমুখি শচীন টেন্ডুলকার শোয়েব আখতার

ভারতের ব্যাটিং গ্রেট শচীন টেন্ডুলকার আবারও পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারের মুখোমুখি হতে পারেন একটি ক্রিকেট ম্যাচে যা ভারত ও পাকিস্তানকে জড়িত করে। হ্যাঁ, আপনি ঠিক পড়েছেন। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের তৃতীয় সিজনে প্রথমবারের মতো পাকিস্তান থাকার জন্য এটি হওয়ার একটি বিশাল সম্ভাবনা রয়েছে৷ সড়ক নিরাপত্তায়, ২০২২ সংস্করণে ৮ টি দল অংশ নিয়েছিল। দলগুলোকে বলা হয় ইন্ডিয়া লিজেন্ডস, শ্রীলঙ্কা লিজেন্ডস, সাউথ আফ্রিকা লিজেন্ডস, ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস, অস্ট্রেলিয়া লিজেন্ডস, ইংল্যান্ড লিজেন্ডস, বাংলাদেশ লিজেন্ডস, নিউজিল্যান্ড লিজেন্ডস। ইএসপিএন ক্রিস ইনফো -এর একটি প্রতিবেদন অনুসারে, পাকিস্তান লিজেন্ডস রোস্টারে যুক্ত হওয়া নবম দল হতে পারে।  

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের প্রথম সংস্করণ ভারতে মহামারীর সময় খেলা হয়েছিল। দ্বিতীয় মৌসুমটিও দেশে খেলা হয়েছিল তবে তৃতীয় সংস্করণের জন্য, টুর্নামেন্টটি ভারতের বাইরে ইংল্যান্ডে যেতে পারে, প্রতিবেদনে বলা হয়েছে। আয়োজকরা বর্তমানে টুর্নামেন্টের চূড়ান্ত তারিখ শূন্য করছে। সেপ্টেম্বর মাসে এটি অনুষ্ঠিত হতে চলেছে বলে জানা গেছে।

টুর্নামেন্টের অংশ হওয়া কিছু কিংবদন্তি হলেন শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, কেভিন পিটারসেন, শেন বন্ড, সনৎ জয়সুরিয়া, তিলকরত্নে দিলশান, যুবরাজ সিং, শেন ওয়াটসন, জন্টি রোডস প্রমুখ।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে পাকিস্তান কিংবদন্তিরা খেললে ইনজামাম-উল-হক, শহীদ আফ্রিদি, শোয়েব আখতার, আবদুল রাজ্জাক, মিসবাহ-উল-হকের প্রাক্তন ক্রিকেটারদের দল থেকে কে খেলবেন তা দেখতে আকর্ষণীয় হবে।

ইনজামামের আজকাল ম্যাচ ফিটনেস নেই মাঠে নামার সময় মিসবাহ সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডে একটি পদ পেয়েছেন। একই সঙ্গে আফ্রিদি ও আখতার এখনও ক্রিকেট খেলেন। সম্প্রতি লিজেন্ডস লিগ ক্রিকেটে অংশ নিয়েছেন তারা। বীরেন্দ্র শেবাগ বনাম শহিদ আফ্রিদি এবং টেন্ডুলকার বনাম আখতারের লড়াইয়ের পুনঃপ্রবাহের সম্ভাবনা রয়েছে। টুর্নামেন্টে অংশ নিতে পারেন এমন অন্যান্য পাকিস্তানি ক্রিকেটাররা হলেন মোহাম্মদ হাফিজ, উমর গুল, ওয়াহাব রিয়াজ।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com