‘জেলার’ মুক্তি উপলক্ষে অফিস ছুটির ঘোষণা!


তানজিনা পারভীন , আপডেট করা হয়েছে : 08-08-2023

‘জেলার’ মুক্তি উপলক্ষে অফিস ছুটির ঘোষণা!

রজনীকান্তের 'জেলার' ১০ আগস্ট মুক্তি পাবে। তামিল চলচ্চিত্রের চারপাশে গুঞ্জন সর্বকালের উচ্চতায় রয়েছে এবং অফিসগুলি জেলারের মুক্তি দিবসে ছুটি ঘোষণা করেছে।

দুই বছরের পর রজনীকান্তের চলচ্চিত্র জেলার একটি সম্পূর্ণ অ্যাকশন-প্যাক বিনোদনকারী হওয়ার প্রতিশ্রুতি দেন। ভক্তরা রজনীকান্তকে পর্দায় ফিরে দেখার জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে দ্য ইকোনমিক টাইমস জানিয়েছে যে চেন্নাই এবং বেঙ্গালুরুতে অফিসগুলি জেলারের মুক্তির দিনে তার কর্মচারীদের জন্য ছুটি ঘোষণা করেছে। শুধু তাই নয়, কিছু কোম্পানি তাদের কর্মীদের বিনামূল্যে টিকিটও দিয়েছে। নেলসন দিলীপকুমার পরিচালিত, রজনীকান্ত-অভিনীত জেলর ১০ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। 

ছবিটি বৃহস্পতিবার বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে একটি দুর্দান্ত মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। জেলারের মুক্তি মাত্র দুই দিন দূরে এবং ভক্তদের মধ্যে উত্তেজনা দৃশ্যমান, অনেকে জেলারের মুক্তির জন্য কাউন্টডাউন চালানোর জন্য সোশ্যাল মিডিয়ায় চলে গেছে। একটি শক্তিশালী বক্স অফিসে আত্মপ্রকাশের প্রত্যাশার মধ্যে, একটি কোম্পানির ছুটির ঘোষণা 'অ্যাকাউন্ট যদি সুপারস্টার রজনীকান্তের সিনেমা জেলর' মুক্তি পায় ভাইরাল হচ্ছে।

সংস্থাটি তার বিজ্ঞপ্তিতে বলেছে যে এটি ১০ ​​আগস্ট 'এইচআর বিভাগের কাছে ছুটির অনুরোধ এড়াতে' ছুটি ঘোষণা করেছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, "আমরা কর্মীদের বিনামূল্যে টিকিট প্রদান করে অ্যান্টিপাইরেসিকে সমর্থন করার জন্য অতিরিক্ত মাইল যাওয়ার বিশেষাধিকারও গ্রহণ করি..."

মুভিটি রজনীকান্তের দুই বছরের বিরতির পর বড় পর্দায় প্রত্যাবর্তনকে চিহ্নিত করে এবং তাকে একজন অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যায়। জেলার নেলসন দিলীপকুমারের সাথে তার প্রথম সহযোগিতা চিহ্নিত করেছেন।

রজনীকান্তের জেলারের অফিসিয়াল ট্রেলার, জেলার শোকেস শিরোনাম, এই মাসের শুরুতে মুক্তি পেয়েছে। ট্রেলারটি জ্যাকি শ্রফের একটি আভাসও দিয়েছে কারণ তিনি একটি ফোন কলে রজনীকান্তকে হুমকি দিয়েছেন। জেলার আরও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, তামান্না ভাটিয়া, রাম্যা কৃষ্ণান, যোগী বাবু, বসন্ত রবি, বিনায়কান।

নির্মাতারা ছবিতে একটি বর্ধিত ক্যামিওর জন্য প্রবীণ মালায়ালাম অভিনেতা মোহনলালকে যুক্ত করেছেন। ৫ আগস্ট, নির্মাতারা টুইটারে (বা এক্স) নিয়ে যান এবং রজনীকান্ত এবং মোহনলালকে এক ফ্রেমে সমন্বিত একটি নতুন পোস্টার প্রকাশ করেন। তাদের একটি সোফায় বসে কথাবার্তা বলতে দেখা যায়। পোস্টারটি শেয়ার করে সান পিকচার্স লিখেছেন, “৫ দিন থিয়েটারে জেলের ঝড়ের জন্য যেতে হবে! ১০ আগস্ট থেকে জেলার।”


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com