রেকর্ড সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মুজিব’ (ভিডিও লিংক)


তানজিনা পারভীন , আপডেট করা হয়েছে : 01-10-2023

রেকর্ড সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মুজিব’ (ভিডিও লিংক)

সবারই একটাই জিজ্ঞাসা ছিল, কবে মুক্তি পাবে ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্র। অবশেষে সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। মুক্তির দিনক্ষণ চূড়ান্ত হয়েছে এই চলচ্চিত্রটির। মুক্তির আগে আজ রোববার ঢাকার একটি পাঁচতারা হোটেলে ছবিটির নতুন পোস্টার ও ট্রেলার প্রকাশিত হয়। অনুষ্ঠানে জানানো হয়, ১৩ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে তৈরি ‘মুজিব: একটি জাতির রূপকার’। তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ মুক্তির তারিখ ঘোষণার পাশাপাশি ছবিটির নতুন পোস্টার ও ট্রেলার প্রকাশ করেছেন।

জানা গেছে, দেশে রেকর্ড সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘মুজিব’ ছবিটি। সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সসহ বাংলাদেশের ১৫৩ প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সাধারণত ঈদ উৎসব ছাড়া অন্য সময়ে একসঙ্গে এতগুলো প্রেক্ষাগৃহে ছবি মুক্তি গেল কয়েক বছরে দেখা যায়নি। চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিদের মতে, এটি সত্যিই আশার খবর।


খ্যাতিমান পরিচালক শ্যাম বেনেগালের ‘মুজিব’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত আরিফিন শুভ, শেখ হাসিনার একটি চরিত্রে নুসরাত ফারিয়া ও বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছার বড়বেলার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশাসহ শতাধিক অভিনেতা কাজ করছেন সিনেমাটিতে।

এ ছাড়া সিনেমাটিতে আরও রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, চঞ্চল চৌধুরী, খায়রুল আলম সবুজ, শহীদুল আলম সাচ্চু, গাজী রাকায়েত, সংগীতা চৌধুরী, প্রার্থনা দীঘি, মোস্তাফিজুর রহমানসহ প্রায় শতাধিক শিল্পী।

 ট্রেলার: https://fb.watch/npf72RtFCT/


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com