উৎসবের দ্বিতীয় চমক তৌসিফ-তিশা জুটির ‘ভালোবাসি তবুও’


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 06-12-2023

উৎসবের দ্বিতীয় চমক তৌসিফ-তিশা জুটির ‘ভালোবাসি তবুও’

গত ৩০ নভেম্বর শুরু হয়েছে ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। এই ফেস্টিভ্যাল আয়োজনে রয়েছেন প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি (CMV)। ইতিমধ্যে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উৎসবের প্রথম নাটক মিজানুর রহমান আরিয়ান নির্মিত ‘হদয়ে হৃদয়’ বেপক সারা ফেলেছে দর্শকদের মাঝে।

উৎসবের দ্বিতীয় চমক তৌসিফ-তিশা জুটির ‘ভালোবাসি তবুও’। এটি নির্মাণ করেছেন এই সময়ের প্রথম সারির আরেক নির্মাতা প্রবীর রায় চৌধুরী। নাটকটিতে সিয়াম চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব আর মিথি চরিত্রে তানজিন তিশা।  

নির্মাতা জানান, 'প্রেমের জন্য অন্যরকম এক যুদ্ধ রয়েছে এই গল্পে। যাতে দেখা যাবে, বিধ্বস্ত অবস্থায় বিমানবন্দর থেকে বের হয়েই একটা ফোনের দোকান থেকে মনের মানুষ মিথিকে ফোন করে সিয়াম। মিথি সিয়ামের ফোনটা পেয়ে অবাক হলো, যেন এই ফোনটা সে আশাই করেনি।

নির্মাতা বলেন, ‘গল্পের শুরু এমন হলেও শেষটা অন্যরকম। যে গল্পের বাঁকে বাঁকে রয়েছে প্রেমের জন্য নীল বেদনা। আশা করছি, উৎসবে নতুন মাত্রা যোগ করবে এই গল্পটি। এতে তৌসিফ ও তিশা অনবদ্য অভিনয় করেছেন। যা দর্শকের মন ছুঁয়ে যাবে।’

তৌসিফ মনে করেন, “এমন চরিত্র নির্ভর গল্প সচরাচর মেলে না, যেখানে অভিনয় করার প্রচুর সুযোগ থাকে। ‘ভালোবাসি তবুও’ তেমনি একটি কাজ।” উল্লেখ্য, প্রথমবারের মতো সিএমভি’র উদ্যোগে ক্লোজআপ-এর সমর্থনে আয়োজন হলো দেশের প্রথম অন্তর্জাল নাট্যোৎসব ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com