‘অনন্যা’ হবে মেহজাবীন চৌধুরীর পঞ্চম ও শেষ কাজ!


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 09-12-2023

‘অনন্যা’ হবে মেহজাবীন চৌধুরীর পঞ্চম ও শেষ কাজ!

দীর্ঘদিন পর ছোট পর্দার অভিনয় ফিরছেন মেহজাবীন চৌধুরী। এতে ‘অনন্যা’ নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। শিশুসন্তানকে নিয়ে একজন নারীর সংগ্রামের গল্প তুলে ধরা হয়েছে এই নাটকটিতে।

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে ‘অনন্যা’র শুটিং করা হয়েছে। এটি পরিচালনায় রয়েছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। মেহজাবীন চৌধুরীকে এর আগেও দেখা গেছে এই পরিচালকের বেশ কয়েকটি প্রযোজনায়। ২০২২ সালে ‘কাজল’ নাটকে শেষবার একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

নতুন এই নাটক প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, ‘নাটকে এখন খুব একটা কাজ করছি না। দারুণ একটি গল্প ও চরিত্র পাওয়ায় অনেকদিন পর ক্যামেরার সামনে ফিরলাম। আর যেসব নির্মাতার ওপর আমার আস্থা আছে তাদেরই একজন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দর্শকদের যদি আমাদের নতুন কাজটি ভালো লাগে তাহলে পরিশ্রম সার্থক হবে।’

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘এটি একটি নারীকেন্দ্রিক গল্প। সংগ্রাম করে টিকে থাকার ক্ষেত্রে মেয়েদের অনুপ্রেরণা জোগাতে পারে এই নাটক। মেহজাবীন হৃদয় দিয়ে কাজটি করেছেন বলতে পারি।’

‘অনন্যা’ নাটকে মেহজাবীনের প্রধান দুই সহশিল্পী শাস্বত দত্ত ও ডলি জাহুর। নাটকটির চিত্রনাট্য লিখেছেন জাহান সুলতানা। তার সঙ্গে এটি লিখেছেন জাকারিয়া নেওয়াজ। চিত্রগ্রহণ রাজু রাজ।

‘অনন্যা’ গানটি গেয়েছেন পল্লবী রায়। এটি লিখেছেন মাহমুদ মঞ্জুর, সঙ্গীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। লাক্স প্রেজেন্টস ‘অনন্যা’ মুক্তি পাবে ১৬ ডিসেম্বর। 

২০২৩ সালে, ‘অনন্যা’ হবে মেহজাবীন চৌধুরীর পঞ্চম এবং শেষ কাজ। এই বছরের প্রথম দিনে, তিনি দীপ্ত টিভিতে প্রচারিত ভিকি জাহেদের টেলিফিল্ম ‘কাজলের দিনরাত্রি’-এ কাজলের ভূমিকায় অভিনয় করেছিলেন। তার চরিত্রের নাম কাজল। চব্বিশ বছর বয়স হলেও মেয়েটির বয়স শৈশবে আটকে আছে। মানসিক প্রতিবন্ধী চরিত্রে মেহজাবীনের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com