কিছু কিছু সংবাদ শিরোনাম দেখলে চোখে পানি চলে আসে!: শবনম ফারিয়া


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 26-12-2023

কিছু কিছু সংবাদ শিরোনাম দেখলে চোখে পানি চলে আসে!: শবনম ফারিয়া

দেশের বেশ জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শবনম ফারিয়ার নাম বরাবরই উঠে আসে। ছোট বা বড় পর্দায় আগের চেয়ে এখন অনেকটাই কাজ কমিয়ে দিলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায় সময়ই নানান স্ট্যাটাসে নিজের বেক্তিগত অনুভূতি বা মতামত প্রকাশ করেন ফারিয়া। এবার অভিনেত্রীর এমনই এক স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া।

সোমবার (২৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্ট থেকে একটি স্ট্যাটাস পোস্ট করেন ফারিয়া। অভিনেত্রী লিখেছেন, 'কিছু কিছু সংবাদ শিরোনাম দেখলে চোখে পানি চলে আসে! কিন্তু আজকে একটু অন্যরকম ফিল হলো। মনে হলো, খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করব! কিছু বলার নাই।'

সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে ফারিয়া বলেন, 'বর্তমানে যে ধরনের নাটক হচ্ছে সেগুলো আমাকে টানে না। নামগুলোও দেখেন কী অদ্ভুত! আমি ভালো কিছুর জন্য অপেক্ষা করতে চাই। আর এতে আমার যে লস হচ্ছে না, তা কিন্তু নয়! আমার জমানো টাকা খরচ করে চলছি। সেটাও বলতে পারেন শেষের পথে। তবুও নিজের মন সায় না দিলে সেই কাজ করব না।'

অভিনেত্রীর এই সাক্ষাৎকারের পরেই ‘জমানো টাকা খরচ করে চলেছেন শবনম ফারিয়া, সেটাও শেষের পথে’ এমন শিরোনামে নিউজ করেন বেশ কিছু গণমাধ্যম। এ নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন এই অভিনেত্রী। মূলত তাদের উদ্দেশ্য করেই ফেসবুকে স্ট্যাটাস দেন তিনি।

প্রসঙ্গত, ফারিয়া অভিনীত সর্বশেষ ওয়েব সিরিজ ‘মোবারকনামা’। সম্প্রতি মুক্তি হৈচৈ এপে মুক্তি পেয়েছে সিরিজটি। এতে মোশাররফ করিমের বিপরীতে দেখা যায় শবনম ফারিয়াকে। দর্শকদের মোতে পর্দায় রীতিমতো নজর কেড়েছে এই জুটির রসায়ন। পাশাপাশি ব্যাপক প্রশংসাও কুড়িয়েছেন নেটিজেনদের।


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com