৫ দিনে ১০ মিলিয়ন, অপূর্ব-তটিনীর বছরের শেষে বাজিমাত!


সোহেল জুলফিকার , আপডেট করা হয়েছে : 30-12-2023

৫ দিনে ১০ মিলিয়ন, অপূর্ব-তটিনীর বছরের শেষে বাজিমাত!

টেলিভিশন নাটকে জিয়াউল ফারুক অপূর্ব মানেই সুপারহিট প্রোডাকশন। যদিও এখন ওটিটি এবং সিনেমার প্রস্তুতি নিতে ব্যস্ত, যার কারণে নাটকে খুব একটা বেশি কাজ করতে পারছেন না এই জনপ্রিয় অভিনেতা। তবে, সদ্য সিএমভি ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়া তার অভিনীত বছরের শেষ ‘পথে হলো দেরী’ এখন আলোচনার শীর্ষে। মুক্তির মাত্র দুই দিনেই পঞ্চাশ লাখেরও বেশি, আর আজ ৫ দিনে ১ কোটি দর্শক দেখেছে এটি। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন বর্তমান সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী তানজিন সাইয়ারা তটিনী। 

জাকারিয়া সৌখিনের চিত্রনাট্য ও পরিচালনায় এই বিশেষ প্রজেক্ট 'ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল' রিলিজ হয়েছে ২৪ ডিসেম্বর সিএমভির ইউটিউব চ্যানেলে। প্রকাশের পর থেকেই গত পাঁচদিন এটি রয়েছে ইউটিউব ট্রেন্ডিংয়ে। ভিউ অতিক্রমের পাশাপাশি দর্শক ও সমালোচক প্রতিক্রিয়াও বেশ চোখে পড়ার মতো।

নাটকটির পুরো শুটিং হয়েছে চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলে। ফলে গল্পের বাইরেও পুরো নাটকটিতে বাংলার সুন্দর্য দেখা গেছে। যেটা ট্রেলারে অনুমান ছিল সবার। পাঁচ দিন ধরে ইউটিউবে নাটকটির কমেন্ট বাক্স আর সমালোচকদের ফেসবুক পোস্ট প্রমাণ করে, বছরের সেরা কাজের স্বীকৃতি পেতে যাচ্ছে নাটকটি।

নাটকটির পরিচালক জাকারিয়া সৌখিন বলেন, ‘আমরা চেয়েছি বছর শেষে সবাই মিলে একটা মনের মতো প্রজেক্ট করতে। মনের মতো মানে, বেশির ভাগ সময়ে তো দর্শক চাহিদা বা ভিউ চিন্তা করে কাজ করতে হয়। তবে এবার আমরা অনেকগুলো মানুষ এক হয়েছি একটা নিজেদের মতো প্রজেক্ট করার। এই আমরা হলাম―আমি, শিল্পী ও প্রযোজক। তিন পক্ষ এক হয়েই কাজটি করেছি। এবং এটি করার জন্য আমরা যে পরিমাণ এফোর্ট দিয়েছি, সেটি দিয়ে এখন আর নাটক হয় বলে আমার মনে হয় না।’

‘পথে হলো দেরী’ নাটকে অপূর্ব-তটিনী ছাড়া আরও অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া ও মনোজ প্রামাণিক প্রমুখ। 


অফিস: নিউ ইস্কাটন রোড, মগবাজার, ঢাকা-১০০০

ইমেইল : info@trendnewsbd.com