০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৪১:৫৪ অপরাহ্ন


বৃষ্টি-আরশ কি বিয়ে করছেন ?
ইমরুল সামাদ
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০২-০৬ ০৮:৩৪:৪১
বৃষ্টি-আরশ কি বিয়ে করছেন ? আরশ খান ও তানিয়া বৃষ্টি


বর্তমান সময় ছোট পর্দার দুই আলোচিত তারকাজুটি আরশ খান ও তানিয়া বৃষ্টি। একসঙ্গে জুটি বেঁধে বেশ অনেক গুলো নাটকেই কাজ করেছেন তারা। একসময় পর্দার প্রেম রূপ নেয় বাস্তবে। একের পর এক জুটি হয়ে কাজ করায় তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পরে। ২০২২ সাল থেকে চর্চায় এই জুটি। সে সময় জানা যায় তারা একসঙ্গেই থাকছেন রাজধানীর মহানগর প্রজেক্টে।

রাতবিরাতে একসঙ্গে বিভিন্ন জায়গায় তাদের দেখা গেছে। তবে বরাবরই প্রেমের সম্পর্ক এড়িয়ে গিয়েছেন এই জুটি। মাঝে হঠাৎ করেই তাদের এই সম্পর্কে ফাটল ধরে। দূরত্ব দেখা যায় দুজনার মধ্যে। জুটি বেঁধে কাজ করাও বন্ধ করে দেন তারা। দীর্ঘ সময় তাদের একসঙ্গে দেখা যায়নি। এই জুটি দর্শকপ্রিয় পাওয়া সত্ত্বেও ভেঙে যায়। সবাই ভুলতে থাকেন বৃষ্টি-আরশের সম্পর্কের কথা। সেই গুঞ্জনে নতুন করে আগুনে ঘি ঢালল তানিয়া বৃষ্টির একটি ফেসবুক পোস্ট।


সবাইকে চমকে দিয়ে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) আরশ খানকে জন্মদিনের জানিয়ে ফেসবুকে তানিয়া লেখেন, 'তুমি জানো তুমি আমার সব। পার্টনার, বেস্ট ফ্রেন্ড, ঝগড়া, মারামারি করার জায়গা, শেয়ারিং কেয়ারিং পার্টনার, ভাই-ব্রাদার সবকিছু। শুভ জন্মদিন আমার একমাত্র.. আই লাভ ইউ।'

সেই পোস্টে আরশের মেজাজ খারাপ করে দেওয়ার জন্য ক্ষমাও চান তিনি। মন্তব্যের ঘরে আরশ জানান তানিয়াকে ক্ষমা করে দিয়েছেন তিনি। মন্তব্যের ঘরে অনেকেই তাকে ভাবি বলে সম্বোধন করেন। তানিয়াও তাতে সাড়া দিয়েছেন।

এর আগে ২০২২ সালে আরশ ও বৃষ্টির প্রেমের খবর ছড়ায়। সে সময় গুঞ্জন ওঠে, গোপনে বিয়ে করে সংসার করছেন তারা। এমন অবস্থায় আরশ ও বৃষ্টি জানান, বিয়ে করেননি তারা। তবে নিজেদের মধ্যে ভালো সম্পর্কের কথা জানিয়ে বিয়ে নিয়েও ভাবছেন বলে জানান। এর কিছুদিন পর জানা যায় দূরত্ব বেড়েছে দুজনার। জুটি বেঁধে কাজ করাও বন্ধ করে দেন।

ভুুল-বোঝাবুঝি মিটিয়ে গত বছরের মাঝামাঝি আবারও একসঙ্গে কাজ শুরু করেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে এই জুটি অভিনীত ‘পাঁজর-২’। জানা গেছে, একত্রে শুটিং করতে গিয়ে আবার কাছাকাছি এসেছেন তারা।

প্রসঙ্গত, ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজে পা রাখেন তানিয়া বৃষ্টি। এরপর সিনেমায়ও কাজ করেছেন তিনি। সম্প্রতি থিতু হয়েছেন ছোটপর্দায়।

অন্যদিকে এ প্রজন্মের আলোচিত অভিনেতা আরশ খান। কাজ করে যাচ্ছেন নিয়মিত নাটকে।


That's why they are not on social media!