০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৮:৩৯:১২ পূর্বাহ্ন


এবার ফুয়াদের সঙ্গে আসছে নুসরাত ফারিয়ার নতুন গান
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০৬-০২ ০২:৫৪:২৪
এবার ফুয়াদের সঙ্গে আসছে নুসরাত ফারিয়ার নতুন গান নুসরাত ফারিয়া, ফুয়াদ আল মুক্তাদির


ঢাকাই সিনেমার বেশ আলোচিত নাম নুসরাত ফারিয়া। তার সোশ্যাল হ্যান্ডেলে প্রায় বেশ খোলামেলা রূপেই ধরা দেন এই চিত্রনায়িকা। তার আবেদনময়ী নানান সোশ্যাল পোস্ট দর্শকদের বেশ আকর্ষণ করে।


অভিনয়ের পাশাপাশি 'সিএমভি মিউজিক' এর ‘পটাকা’ গানের মাধ্যমে ফারিয়া একজন কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। সেই গানের সাফল্যের ধারাবাহিকতায় জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরের সংগীত পরিচালনায় নিজের ৫ম গান নিয়ে হাজির হচ্ছেন তিনি।


বৃহস্পতিবার (৩০ মে) ইন্সট্রাগ্রামে এক পোস্টে ফুয়াদ লিখেছেন, ‘ফারিয়া বলেন আমি তার শৈশব সঙ্গীতের নায়কদের একজন। সে নিজেকে চিমটি কেটেছিল কিন্তু আমাদের পারস্পরিক অনুভূতি একই। সে ভিন্ন ধাঁচের গান গেয়ে আন্তর্জাতিক মঞ্চ মাতিয়ে যাচ্ছেন। এই ফ্যানগার্লিং চলতে থাকুক।’


ফুয়াদ আরো জানান, এ গানে ফারিয়ার সঙ্গে রয়েছেন তরুণ গায়ক সঞ্জয় ও বাঁধন। তবে গানের শিরোনাম, কে লিখেছেন, কিংবা গানটি কবে প্রকাশ পাচ্ছে এসব তথ্য পুরোপুরি গোপন রেখেছেন তিনি।


দীর্ঘদিন যাবৎ যুক্তরাষ্ট্রে বসবাস করেন ফুয়াদ আল মুক্তাদি। দেশ থেকে দূরে থাকলেও, সেখান থেকেই ভক্তদের উপহার দিয়ে আসছেন নতুন নতুন সব গান। সম্প্রতি তার পরিচালনায় প্রকাশ পেয়েছে গায়িকা জেফার রহমানের একটি গান 'স্প্রাইস'।


প্রসঙ্গত, বর্তমানে ফারিয়ার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। তার মধ্যে অন্যতম মুক্তিযুদ্ধ ভিত্তিক সিনেমা ‘ফুটবল ৭১’ এটি পরিচালনা করবের নির্মাতা অনম বিশ্বাস। এতে ফারিয়ার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা আরিফিন শুভকে।


That's why they are not on social media!