০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২০:৫৫ অপরাহ্ন


চলতি বছরেই 'পাঠান ২' শুটিং শুরু!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০২-২২ ২১:২৮:৪৯
চলতি বছরেই 'পাঠান ২' শুটিং শুরু! শাহরুখ খান, 'পাঠান ২'


গেল বছর ‘পাঠান’ সিনেমা দিয়ে বক্সঅফিসে কাঁপিয়েছেন শাহরুখ খান। বিশ্বব্যাপী সিনেমা হলগুলোতে রীতিমতো তাণ্ডব চালিয়েছিল বলিউড বাদশাহ। সিনেমাটির দ্বিতীয় কিস্তির হবে কি না তা নিয়ে বেশ আলোচনায় ছিলেন তার অনুরাগীরা। তবে এবার অপেক্ষার অবসান ঘটছে। কেননা ‘পাঠান ২’ নিয়ে আসছেন শাহরুখ। ভারতীয় জনপ্রিয় সংবাধ্যদমামের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

খবর অনুযায়ী, 'পাঠান ২' ছবি হবে যশরাজ ব্যানারেই তৈরি স্পাই ইউনিভার্সের অষ্টম কিস্তি। জানা গেছে, ‘পাঠান ২’ তে দীপিকা পাড়ুকোন তো থাকছেনই, তার পাশাপাশি দেখা যেতে পারে আলিয়া ভাটকেও। এমনকী, ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সালমান খান অভিনীত টাইগার-এর 'জোয়া' চরিত্র, অর্থাৎ ক্যাটরিনাকেও চিত্রনাট্যে রেখেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তবে খলনায়কের চরিত্রে জন আব্রাহম থেকেছেন না, বরং আরও বড় চমক দেবেন আদিত্য চোপড়া।

খবর অনুযায়ী, ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই এ ছবির শুটিং শুরু করবেন শাহরুখ খান। গোটা দেশের বক্স অফিসে ৫৪০ কোটি রুপি আয় করেছিল 'পাঠান'। অন্যদিকে গোটা বিশ্বে আয়ের ঝুলিতে ১০০০ কোটি রুপি লুফে নিয়েছিল এই সিনেমা। সেই সাফল্য সঙ্গে নিয়েই এবার ‘পাঠান ২’ তৈরি করতে প্রস্তুত আদিত্য চোপড়া ও শাহরুখ খান।

যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সপ্তম সিনেমা ছিল ‘পাঠান’। ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন দীপিকা। অন্যদিকে একটি বেসরকারি সন্ত্রাসবাদী সংগঠনের প্রধানের চরিত্রে ছিলেন জন আব্রাহাম। গত বছরের ২৫ জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি।


That's why they are not on social media!