০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১১:০৩:৪৬ পূর্বাহ্ন


সালমান খানের বাড়ির সামনে গুলিবর্ষণকারী দু’জন গ্রেফতার
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০৪-১৬ ২১:১২:৩৩
সালমান খানের বাড়ির সামনে গুলিবর্ষণকারী দু’জন গ্রেফতার সালমান খান


সালমান খানের বাড়িতে হামলার দায় শিকার করেছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এরই মধ্যে মাত্র ৪৮ ঘণ্টার মধ্যেই হামলাকারী বিষ্ণোই গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছেন ভিকি গুপ্ত (২৪) ও সাগর পাল (২১)।


ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গুজরাটের ভুজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ভিকি ও সাগরকে। দু’জনই বিহারের বাসিন্দা। তারা কারাবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গোষ্ঠীর সদস্য।


ভারতীয় পুলিশ জানিয়েছে, 'গ্রেফতার দুই যুবক ভুজের একটি মন্দিরে লুকিয়ে ছিল। গোপন খবরের ভিত্তিতে তাদের পাকড়াও করে পুলিশ। তারা মহারাষ্ট্রের রায়গড় জেলার একটি এলাকা থেকে দুটি মোটরসাইকেল ভাড়া করেছিলেন। এরপর পানভেল এলাকার ভাড়া বাড়ি থেকে মোটরসাইকেলে করে সালমান খানের মুম্বাইয়ের বাড়ির সামনে আসেন। আর সিসিটিভি ফুটেজে তাদের মোটরসাইকেল করে পালিয়ে যাওয়ার দৃশ্য শনাক্ত হয়।'


পুলিশ সূত্রের খবরে আরো জানাজায়, একাধিক খুনের মামলায় জড়িত থাকার অপরাধে তিহাড় কারাগারে বন্দী রয়েছেন লরেন্স। কিন্তু তার গ্রুপের সদস্যদের কর্মকাণ্ড এখনো সক্রিয়। বলিউড তারকা সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় দায় স্বীকার করে অনলাইনে পোস্ট করেন লরেন্সের ভাই আনমোল বিষ্ণোই।