০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৯:৪৯ অপরাহ্ন


মহেশ ভাটের আসল নাম আসলাম!
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
মহেশ ভাটের আসল নাম আসলাম!


২০০৬ সাল। মহেশ ভাট পরিচালিত ‘গ্যাংস্টার’ দিয়ে বলিউডে হাতেখড়ি হয়েছিল কঙ্গনা রনৌতের। তার পর বিভিন্ন সময় প্রযোজকের সম্পর্কে নানা মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। রবিবার (৪ সেপ্টেম্বর) ফের মহেশকে কটাক্ষ করলেন ‘কুইন’। 

কঙ্গনার দাবি, মহেশের আসল নাম আসলাম! অন্য নাম ব্যবহার করছেন প্রযোজক। কিন্তু কেন? সেই প্রশ্ন সর্বসমক্ষে তুললেন অভিনেত্রী।

মহেশের এক পুরনো ভিডিও থেকে কিছু দৃশ্য শেয়ার করে কঙ্গনা নেটমাধ্যমে লিখেছেন, ‘মহেশজি চুপচাপ গল্প-কথার ছলেই হিংসার ইন্ধন দিচ্ছেন’। তার পর আর এক পুরনো ভিডিও ভাগ করে নিয়ে নায়িকা-পরিচালক লিখেছেন, ‘আমাকে বলা হয়েছিল তার আসল নাম আসলাম... দ্বিতীয় বার বিয়ে করার (সোনি রাজদানের সঙ্গে) জন্য ধর্মান্তরিত হয়েছেন... কী সুন্দর নামটা, লুকোনোর দরকার কী ছিল?’ 

কঙ্গনার অনুরাগীরা ভালই বুঝেছেন যে, নায়িকার ইঙ্গিত কোন দিকে। তিনি যে বলতে চাইছেন, ধর্মান্তরিত হওয়ার পর আসল নাম ব্যবহার করাই বাঞ্ছনীয়, তা স্পষ্ট। অন্য কোনও ধর্মের প্রতিনিধিত্ব করার তার কোনও প্রয়োজন নেই, এমনটাও বুঝিয়ে দিলেন কঙ্গনা।

‘গ্যাংস্টার’ ছাড়াও আরও দুটি ছবি— ‘ওহ লমহে’ এবং ‘রাজ: দ্য মিস্ট্রি কন্টিনিউজ’-এর জন্য মহেশের সঙ্গে কাজ করেছিলেন অভিনেত্রী। তা ছাড়া অবশ্য আর কোনও ছবিতে একসঙ্গে কাজ করেননি তারা।

বর্তমানে পরিচালনার কাজে ব্যস্ত কঙ্গনা। ‘ইমার্জেন্সি’ ছবিতে তুলে ধরবেন দেশের স্বাধীনতার ইতিহাস, জরুরি অবস্থা। তারই প্রস্তুতি চলছে জোরদার। সে ছবিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। কঙ্গনা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, শ্রেয়স তালপাড়ে ও মিলিন্দ সোমন।


That's why they are not on social media!