০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৪:০৪ অপরাহ্ন


ভিড়ের মাঝেই রণবীরের গালে সপাটে চড়!
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
ভিড়ের মাঝেই রণবীরের গালে সপাটে চড়!


পুরস্কার নিতে গিয়ে নাজেহাল রণবীর সিং। দর্শকদের ভালবাসার চোটে এ কী অবস্থা রণবীরের? শেষে কিনা পুরস্কার নেওয়ার জায়গায় এই? কী হলো অভিনেতার সঙ্গে!

দক্ষিণের একটি চলচ্চিত্র উৎসবে যথাসময়ে পৌঁছেছিলেন অভিনেতা। পুরস্কার নিতেই গিয়েছিলেন সেখানে। আর রণবীরকে সামনে পেতেই তার ভক্তকুলের সাংঘাতিক অবস্থা। অভিনেতার সঙ্গে ছবি তোলার খাতিরেই মারাত্মক ভিড়। রীতিমতো হিমশিম খাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা। এরই মাঝে ঘটে সেই ঘটনা। ভিড় সামলাতে না পেরেই চড় মারতে যান এক নিরাপত্তারক্ষী, আর ভুলবশত সেই চড় গিয়ে পড়ে রণবীরের গালে! 

সোজা গালে হাত দিয়ে থতমত খেয়ে যান রণবীর।

তবে, আর পাঁচজন তারকার মতো একেবারেই প্রতিক্রিয়া না দিয়ে হাসিমুখে এই ভুলকে মাফ করেন। আবারও ছবি তুলতে লেগে পড়লেন বলিউডের পাওয়ার হাউস। চোখের সামনে এত মানুষ দেখেও হাসিমুখে সকলের আবদার পূরণ করছিলেন তিনি। এমনকি ভক্তদের ধাক্কা খেয়েও চুপ করেছিলেন রণবীর। গালে ব্যথা লাগার পরেও কোনও কথা বললেন না। শুধু আলতো হেসে পরিস্থিতি সামাল দিলেন।

দক্ষিণের চলচ্চিত্র উৎসবে পৌঁছে এক্কেবারে খোশমেজাজে রণবীর। আল্লু অর্জুন, বিজয় দেভারকণ্ডা থেকে রানা ডগুবাতি– সকলের সঙ্গে মনে রাখার মতো মুহূর্ত শেয়ার করলেন। এমনকি পুরস্কার পেয়েও আপ্লুত তিনি। লিখলেন, আমায় এত বড় সম্মানে ভূষিত করার জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ। 

কমল হাসান থেকে যশ, সোশ্যাল মিডিয়ায় দক্ষিণের তারকাদের সঙ্গে ছবি শেয়ার করতেও ভুললেন না তিনি।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস


That's why they are not on social media!