০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৫:৩২:৫৯ অপরাহ্ন


প্রসেনজিতের বাসায় চঞ্চল চৌধুরীর নাচ!
ট্রেন্ড রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
প্রসেনজিতের বাসায় চঞ্চল চৌধুরীর নাচ!


টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চচট্টোপাধ্যায় বাসায় গিয়ে নেচে আসলেন ঢালিউড তারকা চঞ্চল চৌধুরী! শুনতে খটকা লাগলেও, বাস্তবে তাই ঘটলো। 

সম্প্রতি চঞ্চল চৌধুরীসহ বাংলাদেশের একঝাঁক নির্মাতা-অভিনেতা কলকাতা সফরে যান। তাদের মধ্যে আরও ছিলেন ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, শাহনাজ খুশি, বৃন্দাবন দাস, পরিচালক সৈয়দ শাওকিসহ অনেকেই। সেখানে যাওয়ার পর প্রসেনজিৎ তার বাসায় দাওয়াত করেন টিম চঞ্চল চৌধুরীকে। 

প্রসেনজিতের আতিথেয়তায় মুগ্ধ বাংলাদেশ শিবির। যার রেশ এসেছে সোশ্যাল হ্যান্ডেলেও। যেখানে দেখা মিলেছে প্রসেনজিতের ছাদের নিচে মনের আনন্দে নাচছেন চঞ্চল চৌধুরী। সঙ্গে রয়েছেন বাড়ির কর্তাও!

অনেকেই জানেন বয়য়ে বিস্তর ফারাক হলেও প্রসেন-চঞ্চলের সম্পর্ক বেশ পুরনো ও মধুর। দুজনে মিলে করেছেন গৌতম ঘোষের ‘মনের মানুষ’। তখন থেকেই তাদের নিয়মিত যোগাযোগ। 

এদিকে নাচের প্রেক্ষাপট বলতে গিয়ে চঞ্চল চৌধুরী জানান, ‘মনের মানুষ’ শুটিংয়ের তার বয়স একটু কমই ছিলো। তাকে দেখতে তখন ছোটই মনে হতো। ফলে বাবু বলে আদর করে ডাকতেন প্রসেনজিৎ। সেইসব স্মৃতিচারণ উঠে আসে এবারের আড্ডায়।

আর নাচের প্রসঙ্গে চঞ্চল বললেন, ‘‘খাওয়া-দাওয়া শেষে সবার সঙ্গে ছবি তোলা শেষে আমাকে দাদা (প্রসেনজিৎ) বললেন, ‘চল বাবু... মনের মানুষ-এ আমরা যেমন করে গানের সাথে নাচতাম, সেরকম একটা ছবি তুলি’। এরপর এই নাচের ঢংয়ে ছবিটি তুলে ফেললাম।’’

তার আগে প্রসেনজিতের বাড়িতে দারুণ সময় কাটানোর ছবি পোস্ট করে ঢাকাই অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ লিখেছেন, ‘একজন শিল্পীর বিনয় তাকে মানুষ হিসেবে অনেক উঁচুতে নিয়ে যায়। সেটি প্রমাণ করেছেন কলকাতার প্রথিতযশা জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বুম্বাদা)। তার সৌহার্দ্যপূর্ণ ব্যবহার ও বিনয়ে আমরা মুগ্ধ।’


That's why they are not on social media!