০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩৮:২৭ অপরাহ্ন


একসঙ্গে রোমান্টিক আবহে শাকিব-বুবলী
সালেহ খান শাওন
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
একসঙ্গে রোমান্টিক আবহে শাকিব-বুবলী


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ফেসবুক পোস্টের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সন্তানের ছবি প্রকাশের পর শনিবার সকাল থেকে একসঙ্গে শুটিং করছেন শাকিব খান ও শবনম বুবলী। তারা রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন।

শুটিংয়ের একটি ছবিতে বেশ রোমান্টিক আবহে পাওয়া গেলো এই জুটিকে।

গতকাল থেকে গণমাধ্যমকর্মীরা শাকিব বুবলির কাছে সন্তান জন্ম, বিয়ে ও বিচ্ছেদ প্রসঙ্গে জানতে হন্যে হয়ে খুঁজলেও তাদের টিকিটি পাওয়া যায়নি। সন্তানের ছবি প্রকাশ্যে আনলেও দুজনের কেউই প্রকাশ্যে আসেননি, কথাও বলেননি। তবে আজ থেকে শুটিং করছেন বলে জানিয়েছেন ‌‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার পরিচালক তপু খান।

তপু খান বলেন, ‘এটা আমাদের পূর্ব নির্ধারিত শুটিং। তাই দুজনই ঠিক সময়ে এসেছেন। কাজও শুরু করেছি। সবকিছু ঠিকমতোই এগিয়ে যাবে বলে আশা করছি।’

তিনি জানান, গানটির মাধ্যমে ছবিটির শুটিং শেষ হবে। তারপরই ছবিটির মুক্তির প্রক্রিয়া শুরু হবে।

উল্লেখ্য, প্রায় তিন বছর আগে বাচ্চা জন্ম দেয়ার জন্য আড়ালে চলে যান বুবলি। আমেরিকায় তিনি পুত্র সন্তানের জন্ম দেন। নাম রাখেন শেহজাদ খান বীর। আড়াল ভেঙে ফিরে এসে শাকিবের সঙ্গে এই ছবিতে কাজ শুরু করেন। তবে কাজ শুরু করলেও দুজনের সম্পর্কের তিক্ততা টের পাওয়া যায়।

সেই তিক্ততা থেকে গত ২৭ সেপ্টেম্বর পুরনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলি। তারপর ৩০ সেপ্টেম্বর সন্তানের ছবি ফেসবুকে পোস্ট দেন দুজন।


That's why they are not on social media!