০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৪৯:৪৮ পূর্বাহ্ন


হবু-মায়েদের জন্য আলিয়ার বিশেষ পোশাক
সালেহ খান শাওন
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
হবু-মায়েদের জন্য আলিয়ার বিশেষ পোশাক


মা হতে চলেছেন ‘গাঙ্গুবাই’ আলিয়া ভাট। সময়টা দারুণ উপভোগ করছেন তিনি। সেই প্রতিচ্ছবি মিলছে তার সাম্প্রতিক উদ্যোগে। 

নিজের চলমান অভিজ্ঞতা আর অনুভূতি থেকে হবু-মায়েদের জন্যে বেশ ভাবছেন এই বলিউড কন্যা। নিয়েছেন নতুন উদ্যোগ। তিনি প্রকাশ করতে চলেছেন হবু-মায়েদের জন্য বিশেষ পোশাক।

সিনেমার বাইরে আগেই পা বাড়িয়েছিলেন এই শীর্ষ বলিউড তারকা। নিজেকে যুক্ত করেছেন পোশাক ব্যবসার সঙ্গে। এর আগে শিশুদের পোশাক বাজারে ছেড়ে প্রশংসা কুড়িয়েছেন। এবার পালা হবু-মায়ের জন্য বিশেষ পোশাকের প্ল্যান।

হবু-মায়েদের কথা ভেবে পোশাকের নতুন ব্র্যান্ড চালু করতে চলেছেন আলিয়া। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, সন্তান সম্ভবা মায়েদের জন্য বিশেষ পোশাক আনছেন তিনি। আলিয়াবলেছেন, ‘দুই বছর আগে আমি শিশুদের পোশাকের ব্র্যান্ড শুরু করেছিলাম। তখন সবাই আমাকে প্রশ্ন করেছিল, এটা আমি কেন করছি। কারণ, আমার তো বাচ্চা নেই। এখন আমি হবু মায়েদের জন্য পোশাক নিয়ে আসতে চলেছি। মনে হয়, এখন আর আমাকে কেউ প্রশ্ন করবে না, আমি এটা কেন করছি।’

আলিয়া আরও বলেছেন, ‘এর আগে কখনও মাতৃত্বকালীন পোশাক কিনিনি। কিন্তু এখন এ ধরনের পোশাক কেনাকাটা করছি। আমি সত্যি অভিভূত হয়েছি। আপনি ভাবতেই পারেন না যে অন্তঃসত্ত্বা হওয়ার পর আপনাকে দেখতে কেমন লাগবে। তখন পছন্দের পোশাক না পেলে অদ্ভুত এক অবসাদ ঘিরে ধরে। সে ভাবনা বা অভিজ্ঞতা থেকেই আমার এই প্রজেক্ট।’

অন্তঃসত্ত্বাকালে আলিয়ার ফ্যাশন সোশাল হ্যান্ডেলে রীতিমতো হইচই ফেলে দিয়েছে। নানা ধারার পোশাকে দেখা যাচ্ছে তাকে। শিশুদের পোশাকের ব্র্যান্ড ‘অ্যাড-অ্যা-মাম্মা’র তিনি প্রতিষ্ঠাতা ও কর্ণধার। ২০২০ সালের অক্টোবরে আলিয়া এই ব্র্যান্ডটি শুরু করেন। এখানেই মিলবে হবু-মায়েদের বাহারি ডিজাইনের পোশাক।

সূত্র: কইমই