০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৫০:৫৯ অপরাহ্ন


১৩ বছর পর ঢাকায় এসে গান শোনাবেন গানওয়ালা
সালেহ খান শাওন
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
১৩ বছর পর ঢাকায় এসে গান শোনাবেন গানওয়ালা


‘তোমাকে চাই’ গানের ৩০ বছর উদযাপন উপলক্ষে ঢাকায় এসে গান শোনাবেন গানওয়ালা। তাও একদিন নয়, তিন দিনব্যাপী। ১৫, ১৮ ও ২১ অক্টোবর তিনি আধুনিক বাংলা গান ও বাংলা খেয়াল শোনাবেন ঢাকার শ্রোতাদের।

কবীর সুমন শেষবারের বাংলাদেশে গেয়েছিলেন ২০০৯ সালের ১৬ অক্টোবর। ঠিক ১৩ বছর পর তিনি আবার ঢাকার মঞ্চে উঠতে যাচ্ছেন। এমনটাই জানিয়েছে আয়োজকরা। শাহবাগস্থ বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে আয়োজনটি টিকিট কেটে যে কেউ দেখতে পারবেন।

ইতোমধ্যে কবীর সুমনের গানের এই অনুষ্ঠানের টিকিট বিক্রির প্রক্রিয়া শুরু হয়েছে। এ বিষয়ে আয়োজকরা জানান, কেউ যদি কোনও কারণে অনুষ্ঠানটিতে আসতে না পারেন তারাও টিকিট কেটে লাইভ টেলিকাস্ট দেখতে পারবেন।

আয়োজকদের ইভেন্ট পেজ ও কবীর সুমনের পেজ থেকে টিকেটের মূল্য জানিয়ে বলা হয়, শুক্রবার-শনিবারে আউটলেটে পৌঁছে যাবে টিকিট। আউটলেটগুলোর নাম আর কোথায় কোথায় পাওয়া যাবে সেটা আলাদা ঘোষণায় জানিয়ে দেয়া হবে। প্রত্যেকটা অনুষ্ঠানের তিন ক্যাটেগরির টিকেট থাকবে। ক্যাটেগরিগুলো সিটিং পজিশন আর ভিউয়িং এঙ্গেল এর উপর ভিত্তি করে ঠিক করা হয়েছে বলে জানানো হয়।

১৫ অক্টোবর (শনিবার) দুপুর ২ টা সুমনের আধুনিক বাংলা গানের অনুষ্ঠানের প্রবেশ মূল্য যথাক্রমে ১১০০, ১৬০০ এবং ২১০০ টাকায়। ১৮ অক্টোবর (মঙ্গলবার) দুপুর ৩ টায় সুমনের বাংলা খেয়াল অনুষ্ঠানের প্রবেশ মূল্য যথাক্রমে ৭০০, ১১০০ এবং ১৪০০ টাকায়। ২১ অক্টোবর (শুক্রুবার) বিকেল ৪টা ৩০ মিনিটে সুমনের বাংলা গানের অনুষ্ঠানের প্রবেশ মূল্য ঠিক করা হয়েছে যথাক্রমে ১২০০, ১৭০০ এবং ২২০০ টাকা।


That's why they are not on social media!