০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৫:৩০:২৯ অপরাহ্ন


‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা, জেনে নিন শর্ত!
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা, জেনে নিন শর্ত!


টলিউড অভিনেত্রী স্বস্তিকার বয়স ৪১ বছর। এই বয়সেও মোহময়ী সুন্দরী তিনি, এখনও  গ্ল্যামার জগতের অন্যতম আইকন। তাকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। তার ছবি পোস্ট যেন ভক্তদের রাতের ঘুম কেড়ে নেয়। 

সম্প্রতি নববধূর লুকে একটি ভিডিও পোস্ট করেছেন স্বস্তিকা, যে ভিডিওতে শরীরী সৌন্দর্য ফুটে উঠেছে তার।

স্বস্তিকা এখনও একাকী জীবন পার করছেন। প্রেম, সম্পর্ক থেকে দূরেই রেখেছেন নিজেকে। তবে এবার সকলকে চমকে দিয়ে নিজের জন্য পাত্র চাইলেন স্বস্তিকা। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘পাত্র চাই’ লিখে বিজ্ঞাপন দিলেন তিনি।

পাত্রের বিবরণও জানিয়ে দিলেন। অভিনেত্রীর পছন্দ আর অপছন্দের কথা জেনে তো রীতিমতো নড়েচড়ে বসেছেন ভক্তরা।  

পাত্রের বিষয়ে স্বস্তিকা লিখেছেন, ‘গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না।’ 

ব্যাস, এইটুকুতেই স্বস্তিকা বুঝিয়ে দিলেন কেন ব্যতিক্রম তিনি। পাত্রকে অতি অবশ্যই বই পড়তে ভালোবাসতে হবে। গান ভালোবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরেজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারলেই হবে। এখানেই শেষ নয়, প্রাণীর প্রতি পাত্রের ভালোবাসা থাকতে হবে।

স্বস্তিকার স্পষ্ট বার্তা, ‘আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এই সব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।’ 

স্বস্তিকার এমন বিজ্ঞাপনের পর পুরুষ অনুরাগীরা ভিড় জমাচ্ছেন অভিনেত্রীর পোস্টে। একের পর এক মন্তব্যে মোটেও স্বস্তিতে নেই স্বস্তিকা।

সূত্র: এবিপি


That's why they are not on social media!