০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫৪:১২ পূর্বাহ্ন


‘কাতার ছাড়ার’ খবরের জবাব দিলেন রোনালদো
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
‘কাতার ছাড়ার’ খবরের জবাব দিলেন রোনালদো


কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচেও ক্রিস্টিয়ানো রোনালদোকে ৮০ মিনিট পর মাঠ থেকে তুলে নিয়েছিলেন পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস। তবে তৃতীয় ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৬৫ মিনিট পর তুলে নেওয়ার পর ছড়িয়ে পড়ে পর্তুগীজ তারকার অখুশির গুঞ্জন। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে সুইজারল্যান্ডের যখন মূল একাদশেই রাখা হয়নি তখন গুঞ্জন যেন বাস্তব।

খোদ পর্তুগালের পত্রিকায় প্রতিবেদন করা হয়েছে, ক্রিস্টিয়ানো রোনালদো কাতার ছাড়তে চায়। যদিও দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন বলেছে, এটা সত্য নয়। এবার এই গুঞ্জনের জবাব দিয়েছেন রোনালদো নিজেই।

কাতার ছাড়া নিয়ে পর্তুগালের দ্য রেকর্ড পত্রিকায় যে খবর প্রকাশিত হয়েছে সেটিকে উড়িয়ে দিয়েছেন এই মহাতারকা। তিনি বলছেন, দল হিসেবে আমরা একতাবদ্ধ

ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, কোচের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের পর সে দলের জায়গা হারায়। সে এটাকে বাজেভাবে দেখছে। প্রতিবেদনের পর্তুগাল ফুটবল ফেডারেশন বলে, রোনালদো এমন হুমকি দেয়নি।

এদিকে স্পেনের পত্রিকা মার্কার এক খবর বলা হয়েছে, বেঞ্চ ফুটবলারদের সঙ্গে অনুশীলন করতে হবে বিধায় রোনালদো বুধবার ট্রেনিং সেশনেও যোগ দেয়নি। ট্রেনিংয়ের বদলে নিজে জিম করেছে।

সব নিয়ে রোনালদো বলেন, আমাদের দল খুবই একতাবদ্ধ। এটা বাইরের চাপে ভাঙবে না। দল হিসেবে আমরা যেকোনো প্রতিপক্ষের জন্য ভয়ানক। এটা একটা সত্যিকার দল। আমরা আমাদের স্বপ্নকে অর্জনের জন্য শেষ পর্যন্ত লড়ে যাবো।