০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৪০:৩৮ অপরাহ্ন


ডি মারিয়া ও ফন গালের ‘বউ-শাশুড়ির যুদ্ধ’!
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
ডি মারিয়া ও ফন গালের ‘বউ-শাশুড়ির যুদ্ধ’!


২০১৪ সালে রিয়াল মাদ্রিদ থেকে আর্জেন্টাইন তারকা ডি মারিয়াকে দলে ভেড়ায় ম্যানচেস্টার ইউনাইটেড। তখন ক্লাবটির কোচের দায়িত্বে ছিলেন লুইস ফন গাল। যিনি এখন নেদারল্যান্ডের কোচ। আর শুক্রবার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ফন গালের দলের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা।

ম্যাচটির আগে সবাই যখন ফন গালের প্রশংসায় পঞ্চমুখ ঠিক তখনই এই কোচকে নিজের ক্যারিয়ারের সবচেয়ে বাজে কোচ বললেন ডি মারিয়া। তিনি বলেন, ম্যানচেস্টার ইউনাইটেডে আমার আসল সমস্যা ছিল কোচ। ফন গাল আমার ক্যারিয়ারের সবচেয়ে বাজে কোচ।

এখানেই থামেননি আর্জেন্টাইন তারকা। নেদারল্যান্ডসের কোচের সমালোচনা করে আরও বললেন, আমি গোল ও অ্যাসিস্ট করার পরের দিনই তিনি আমাকে আমার ভুল পাস দেখাতেন। সে আমাকে স্থানচ্যুত করেছে। তিনি তার চেয়ে ওপরে থাকা খেলোয়াড়দের পছন্দ করতেন না

যদিও এরপর দল পাল্টে পিএসজিতে পাড়ি জমান ডি মারিয়া। তবে ডাচ এই কোচকে নিয়ে তার মনে যে এখনও জ্বালা রয়েছে তা তার নিংড়ে দেওয়া শব্দগুলোতেই স্পষ্ট।

তবে আর্জেন্টাইন তারকার এমন বিস্ফোরক মন্তব্যের পর বসে থাকেননি ফন গাল। জবাব দিয়েছেন কড়া ভাষায়। কোয়ার্টার ফাইনালের আর্জেন্টিনার সঙ্গে ম্যাচকে সামনে রেখে আসা প্রেস কনফারেন্সে বলেছেন, ডি মারিয়া আমাকে তার ক্যারিয়ারের সবচেয়ে বাজে কোচ বলেছে। সে অল্প কয়েকজন প্লেয়ারের মধ্যে একজন, যারা এমনটা বলে। এ বিষয়ে আমি দুঃখিত এবং ডি মারিয়া এমনটা বলা দুঃখজনক।

প্রেস কনফারেন্সে তার পাশে বসে থাকা নেদারল্যান্ডসের ফুটবলার মেম্ফিস ডিপাইকে দেখিয়ে এই কোচ বলেন, ম্যানচেস্টারে মেম্ফিস যখন ছিল এই বিষয়টা ডিল করেছে। এখন আমরা একে অপরের মুখে চুম্বন করছি।