০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৭:২২ অপরাহ্ন


মাইকেল জ্যাকসনকে নিয়ে বায়োপিক ‘মাইকেল’
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-২০ ০১:৫৩:২৭
মাইকেল জ্যাকসনকে নিয়ে বায়োপিক ‘মাইকেল’


নির্মিত হতে যাচ্ছে পপসম্রাট মাইকেল জ্যাকসনের বায়োপিক। ছবির নাম ‌‘মাইকেল’। খবরটি প্রকাশ করেছে মার্কিন সংবাদ সংস্থা হলিউড রিপোর্টার।

ছবিটিতে প্রয়াত পপসম্রাটের ব্যক্তিগত ও পেশাগত জীবনের ওপর আলোকপাত করা হবে। ছবিটি প্রযোজনা করবেন গ্রাহাম কিং (বোহেমিয়ান র‌্যাপসোডি), জন ব্রাংকা এবং জন ম্যাকক্লেইন, যারা মাইকেল জ্যাকসন এস্টেটের সহ-নির্বাহক হিসেবে দায়িত্বরত আছেন।  তবে এখনও সিনেমার কাস্টিং সম্পর্কে  কিছু জানানো হয়নি। 

বিশ্বখ্যাত পপ ডিভা সম্পর্কে আসন্ন সিনেমাটি পরিচালনা করবেন অ্যান্টোইন ফুকা ও লায়ন্সগেট।

একটি বিবৃতিতে অ্যান্টোইনি ফুকা উল্লেখ করেছেন, ‘আমার ক্যারিয়ারে প্রথম কাজ ছিল মিউজিক ভিডিও তৈরি করা। আমি মিউজিক এবং ফিল্মকে একত্রিত করতে পছন্দ করি। শক্তি, ক্যারিশমা এবং সংগীত প্রতিভার দিক থেকে মাইকেল জ্যাকসনের সমতুল্য কোনও অভিনয়শিল্পী নেই। আমি তার কাজ দেখেই মিউজিক ভিডিও তৈরি করতে উৎসাহিত হয়েছিলাম। মাইকেলের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্রটি হবে আমার ক্যারিয়ারের ও আমার ভালো লাগার অন্যতম একটি কাজ।’

দীর্ঘ কর্মজীবন জুড়ে মাইকেল নিজেকে স্বীকৃতির অভূতপূর্ব উচ্চতায় নিয়ে গেছেন। কিং অব পপ-এর ১৩টি গান বিলবোর্ড হট ১০০ তালিকার শীর্ষস্থানে পৌঁছেছে। মাইকেল ১৯৭১ সালে একক গান পরিবেশন শুরু করেন। তার পাঁচটি স্টুডিও  অ্যালবাম এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি বিক্রি হওয়া রেকর্ডগুলির মধ্যে রয়েছে। অব দ্য ওয়াল (১৯৭৯), থ্রিলার (১৯৮২), ব্যাড (১৯৮৭), ডেঞ্জারাস (১৯৯১) এবং হিস্টরি (১৯৯৫)।

বিশ্বের অন্যতম ক্ষমতাধর ব্যক্তি ছিলেন মাইকেল জ্যাকসন। ২৫ জুন, ২০০৯ সালে তিনি মৃত্যুবরণ করেন।


That's why they are not on social media!