০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৫:২২:২৪ অপরাহ্ন


তিনি যে চঞ্চল চৌধুরী তা প্রথম দেখায় বলা অসম্ভব!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০২-১৬ ২০:০৪:২০
তিনি যে চঞ্চল চৌধুরী তা প্রথম দেখায় বলা অসম্ভব! এটি যে চঞ্চল চৌধুরী তা প্রথম দেখায় বলা অসম্ভব!


প্রয়াত মহান চলচ্চিত্র নির্মাতা মৃণাল সেনের বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেতা চঞ্চল চৌধুরী। নতুন এই সিনেমাটির নাম ‘পদাতিক’।

সোশ্যাল মিডিয়ায় ‘পদাতিক’ সিনেমাটির মৃণাল সেনের চরিত্রে চঞ্চল চৌধুরীর লুক ইতিমধ্যেই প্রশংসা কুড়াচ্ছে। মৃণাল সেনের সঙ্গে চঞ্চলের চেহারা কতটা মিল ছিল তা লক্ষ্য করে সিনেমাপ্রেমীরা রীতিমতো হতবাক।

ছবিতে মৃণালরূপী চঞ্চলকে একক মাথার চুল এবং চোখ মোটা কালো ফ্রেমের চশমেয় দেখা যায়। এটি যে চঞ্চল চৌধুরী তা প্রথম দেখায় বলা অসম্ভব। এই ছবি গুলো দেখে অনেকের কমেন্ট এ লিখেন, 'এমন-পর্দায় বিভিন্ন চরিত্র নিয়ে খেলাই হলো চঞ্চল চৌধুরীর কাজ।'

জানা যায়, প্রখ্যাত চিত্রপরিচালক মৃণাল সেনের বায়োপিক করতে এখন কলকাতায় বাংলাদেশী এই অভিনেতা এক মাসেরও বেশি সময় ধরে সৃজিত মুখার্জির "পদাতিক" সিনেমাটির শুটিং নিয়ে বেস্ত সময় কাটাচ্ছেন। বুধবার কলকাতার বেচু চ্যাটার্জি স্ট্রিটের একটি চারতলা বাড়িতে ছবিটির শুটিং সেট ফেলা হয়।

অভিনেত্রী মনামি ঘোষ এতে চঞ্চলের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। তিনিও ছিলেন সিনেমার সেটে। মৃণাল সেনের বাড়ির আদলে তৈরি হয়েছে সেটটি। আরো কয়েক দিন একই স্থানে শুটিং চলবে। সিনেমার জন্য গুরুত্বপূর্ণ এই বাড়িটি।

এতে চঞ্চলের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মনামী ঘোষ। সিনেমার সেটে উপস্থিত ছিলেন তিনি। সেটটি মৃণাল সেনের বাড়ির আদলে তৈরী করা হয়েছে। একই লোকেশনে আরও কয়েকদিন শুটিং চলবে। বাড়িটি এই চলচ্চিত্রের জন্য খুবই গুরুত্বপূর্ণ বলে জানা যায়।


That's why they are not on social media!